ঢাকাশনিবার , ১৫ এপ্রিল ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক

প্রধানমন্ত্রীর ঈদ উপহার পেল ৩ হাজার ৮১ পরিবার

Link Copied!

প্রধানমন্ত্রীর ঈদ উপহার পেল ৩ হাজার ৮১ পরিবার

দিনাজপুর হাকিমপুর প্রতিনিধি মোঃ ওয়াজ কুরনী

 

মুসলিম সম্প্রদায়ের পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষ্যে প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসাবে দিনাজপুরের হাকিমপুরে ৩ হাজার ৮১ পরিবারের দরিদ্র, অসহায় ও দুস্থদের মাঝে ১০ কেজি জনপ্রতি চাল বিতরণ করা হয়েছে।

১৫ এপ্রিল, শনিবার সকাল ৯ টায় দূর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর ভিজিএফ কর্মসূচীর আওতায় পৌরসভায় এই কার্যক্রমের উদ্বোধন করেন হাকিমপুর পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র জামিল হোসেন চলন্ত।

এসময় প্যানেল মেয়র মিনহাজুল ইসলাম লিটনসহ ৯ টি ওয়ার্ডের কাউন্সিলরা উপস্থিত ছিলেন। পৌরসভার ৯টি ওয়ার্ডে ৩ হাজার ৮১ পরিবারের মাঝে এই চাল বিতরণ করা হয়।

পৌর মেয়র জামিল হোসেন চলন্ত বলেন, বর্তমান সরকার গরীব অসহায় দুস্থদের সরকার। ‌‌‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে যতো দিন থাকবে দেশ, পথ হারাবে না বাংলাদেশ’ বলে মন্তব্য করেন তিনি। ঈদুল ফিতর উপলক্ষ্যে সবাই যেন এক সাথে ঈদের আনন্দ উদযাপন করতে পারে সে কারণে ঈদের আগেই দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রাণালয়ের মাধ্যমে মানবিক সহায়তা কর্মসূচীর আওতায় মাননীয় প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসেবে বিনামূল্যে ভিজিএফ এর চাল বিতরণ করা হয়েছে। এসময় প্রতি জনকে ১০ কেজি করে চাল প্রদান করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।