ঢাকাসোমবার , ১৫ এপ্রিল ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক

উপজেলা নির্বাচন কার্যালয়ে স্ব-হস্তে মনোনয়ণপত্র জমা দিলেন-চেয়ারম্যান পদপ্রার্থী মতিউর রহমান

admin
এপ্রিল ১৫, ২০২৪ ৪:৩৫ অপরাহ্ণ
Link Copied!

উপজেলা নির্বাচন কার্যালয়ে স্ব-হস্তে মনোনয়ণপত্র জমা দিলেন-চেয়ারম্যান পদপ্রার্থী মতিউর রহমান

এন,এম,সজীব সিনিয়র স্টাফ রিপোর্টার

দিনাজপুরের বিরামপুর উপজেলায় আসন্ন উপজেলা নির্বাচন উপলক্ষে উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ্ব হাফেজ মোঃ মতিউর রহমান এর মনোনয়ণপত্র নির্বাচন অফিসারের কার্যালয়ে জমা দেওয়া হয়েছে।

সোমবার: (১৫ এপ্রিল) দুপুর ১ টার সময় বিরামপুর উপজেলা নির্বাচন অফিসারের কার্য্যলয়ে,উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতা-কর্মী এবং সর্বস্তরের সমর্থনদের সঙ্গে নিয়ে চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ্ব হাফেজ মোঃ মতিউর রহমানের স্ব-হস্তে মনোনয়ণপত্র জমা দেওয়া হয়।

এসময় সফর সঙ্গী হিসাবে উপস্থিত ছিলেন, বিরামপুরের জননন্দিত পৌর মেয়র অধ্যক্ষ আককাস আলী, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি নাড়ুু গোপাল কুন্ডু,সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক মাষ্টার,মোঃ মশফিকুর রহমান,কাটলা ইউপি চেয়ারম্যান ইউনুস আলী,দিওড় ইউপি চেয়ারম্যান আঃ মালেক মন্ডল,পলিপ্রয়াগপুর ইউপি চেয়ারম্যান রহমত আলীসহ আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের সর্বস্থরের নেতা-কর্মী ও সমর্থক বৃন্দ। মুক্তিযোদ্ধাগন।পরিশেষে দোয়া মোনাজাত পাঠ করেন,মুফতি মাওলানা মোহাম্মদ আব্দুল হাকিম সাহেব। সব শেষে চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ্ব হাফেজ মোঃ মতিউর রহমান সকল উপস্থিতিদের দুপুরের খাবার খাওয়ান ও সঙ্গে সঙ্গে ছোট-বড় সকলের কাছে খাবারের সার্বিক পরিস্থিতির ভালো মন্দ খোঁজ খবর রাখেন এবং খাওয়া শেষে সকলের মাঝে কুশল বিনিময় করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।