ঢাকাবৃহস্পতিবার , ১৮ এপ্রিল ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

ফরিদপুরে আবারও মাইক্রোবাস-মাহিন্দ্র মুখোমুখি সংঘর্ষ,নিহত ২

মামুন ফরিদপুর জেলা প্রতিনিধি
এপ্রিল ১৮, ২০২৪ ১০:০৬ অপরাহ্ণ
Link Copied!

ফরিদপুরে আবারও মাইক্রোবাস-মাহিন্দ্র মুখোমুখি সংঘর্ষ,নিহত ২

মামুন ফরিদপুর জেলা প্রতিনিধি

ফরিদপুরে মাইক্রোবাস ও মাহিন্দ্রের মুখোমুখি সংঘর্ষে ইমদাদ শেখ (৪৫) নামে একব্যক্তি নিহত হয়েছেন।এবং আরো ১জন ব্যাক্তি চিকিৎসা অবস্থায় মারা জান এ ঘটনায় আহত হয়েছে আরও ৬ জন। বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টার দিকে ফরিদপুর সদরের সমেশপুর এলাকায় এ সড়ক দুর্ঘটনা হয়।
নিহত ইমদাদ শেখ জেলা সদরের ঘোড়াদাহ এলাকার তারাজউদ্দিন শেখের ছেলে। আহতরা হলেন- আক্তারুজ্জামান রিমু, খন্দকার জিল্লুল হক সুমন, লাইজু বেগম ও ছিদ্দিক মাতুব্বর। আহতদের অধিকাংশের বাড়ি সালথা উপজেলার বিভিন্ন এলাকায়।
পুলিশ জানায়, ফরিদপুর থেকে সালথাগামী একটি মাইক্রোবাসের সঙ্গে সালথা থেকে ফরিদপুরগামী একটি মাহিন্দ্রের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ৭ জন গুরুতর আহত হলে তাঁদের উদ্ধার করে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। এরমধ্যে হাসপাতালে নেওয়ার পর ইমদাদ শেখ নামের এক ব্যক্তির মৃত্যু হয় ও আরো দুজনের। আহতদের মধ্যে ছিদ্দিক মাতুব্বর নামের ব্যক্তির অবস্থা গুরুতর হওয়ায় তাঁকে ঢাকায় রেফার্ড করা হয়েছে।
কোতয়ালী থানার উপপরিদর্শক (এসআই) মো. শাহরিয়ার হোসেন বলেন, ‘খবর পেয়ে ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে ইমদাদ শেখ নামের একব্যক্তির মৃত্যু হয়। ঘটনার পর মাইক্রোবাসের চালক পালিয়ে গেছেন। এ ব্যপারে আইনগত ব্যবস্থা পক্রিয়াধীন।’

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।