ঢাকাবুধবার , ৬ মার্চ ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ায় বিভিন্ন রেস্টুরেন্টে অভিযান, ৫০ হাজার টাকা জরিমানা

আব্দুল মজিদ বিশেষ প্রতিনিধি
মার্চ ৬, ২০২৪ ১১:১৩ পূর্বাহ্ণ
Link Copied!

বগুড়ায় বিভিন্ন রেস্টুরেন্টে অভিযান, ৫০ হাজার টাকা জরিমানা

আব্দুল মজিদ বিশেষ প্রতিনিধি

বেইলি রোডের ট্রাজেডির পর বগুড়ায় বিভিন্ন রেস্টুরেন্টে অভিযান চালিয়েছে জেলা প্রশাসন ও পুলিশ। মঙ্গলবার (৫ মার্চ) দুপুর ১২টা থেকে ২টা পর্যন্ত শহরের জলেশ্বরীতলা এলাকায় এ অভিযান চালানো হয়।

অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মেজবাউল করিম ও অতিরিক্ত পুলিশ সুপার সুমন রঞ্জন সরকার এ অভিযানে নেতৃত্ব দেন। এসময় জেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক মঞ্জিল হক উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসন সূত্রে জানা যায়, অভিযানে জলেশ্বরীতলা এলাকার হিলিয়াম, গ্রান্ড কাচ্চি, চ্যাট গাইয়া মেজবান, বার-বি-কিউ ও পিজ অ্যান্ড বার্গে অভিযান চালানো হয়। এসময় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের লাইসেন্স ও বহিগমন পথ না থাকায় পিজ অ্যান্ড বার্গ রেস্টুরেন্টকে ৫০ হাজার টাকা জরিমানা করে জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত। এছাড়াও সবরকম লাইসেন্স প্রস্তুতে ১৫ দিনের সময় বেধে দেয় প্রশাসন। বাকি চারটি রেস্টুরেন্টের সবরকম অনুমোদন ঠিক থাকায় তাদের সর্তক থাকার পরামর্শ দেওয়া হয়।

অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মেজবাউল করিম বলেন, জেলার সব রেস্তোরাঁ ও রেস্টুরেন্টে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে। আইন অমান্য করে কারও পার পাওয়ার সুযোগ নেই। এখন যাদের জরিমানা করা জচ্ছে তারা ভুল সংশোধন না করলে আইনের আওতায় আনা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST