ঢাকাশনিবার , ১০ ফেব্রুয়ারি ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

বাগেরহাটে অগ্নিকাণ্ডে বসতবাড়ি পুড়ে ভস্মীভূত  প্রায় ৩ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি

খুলনা ব্যুরো প্রধান
ফেব্রুয়ারি ১০, ২০২৪ ৬:৪১ অপরাহ্ণ
Link Copied!

বাগেরহাটে অগ্নিকাণ্ডে বসতবাড়ি পুড়ে ভস্মীভূত  প্রায় ৩ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি
খুলনা ব্যুরো প্রধান
বাগেরহাট সদর রাখালগাছির সৈযদপুর গ্রামের  মোড়লপাড়ায় একটি ঘর পুড়ে ভস্মীভূত। ঘটনাটি ঘটেছে গতকাল  (৯ফেব্রুয়ারী) শুক্রবার   সন্ধ্যা সাড়ে ৭ টার সময়   সৈয়দপুর গ্রামের  সামতুল্লা মোড়লের ছেলে সেলিম মোড়ল(৪৫), ঘরের ভিতর থাকা   নগত ৭৫ হাজার টাকা মালামালসহ অগ্নিকাণ্ডে মোট ৩ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে । ঘর পুড়া  খবর শুনে  পেয়ে সকালে  ঘটনাস্থল পরিদর্শন করেন রাখালগাছি ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগ সাধারন সম্পাদক মোঃ রবিউল ইসলাম ফারাজী ও  ২ নং ওয়ার্ড ইউপি সদস্য ও ইউনিয়ন জাতীয় শ্রমিক লীগ  সাধারন সম্পাদক মোঃ মনিরুল ইসলাম ফারাজী প্রমূখ।
কয়েকজন প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায় গতকাল সন্ধ্যায় ক্ষতিগ্রস্ত সেলিম মোড়ল ও  তার স্ত্রীকে নিয়ে শশুর বাড়িতে বেড়াতে যান বাড়িতে কেউ ছিলেন না ঠিক সেই মুহুর্তে  বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে সঙ্গে সঙ্গে বিদ্যুৎ সংযোগ বিছিন্ন হয়ে যায়।  টিনের তৈরি একটি বসতঘর এবং একটি রান্নাঘরের মালামাল পুড়ে ভস্মীভূত হয়  আগুনের লেলিহান শিখা  ২০ মিনিটের মুহূর্তের মধ্যে দুটি ঘর  পুড়ে ছাই হয়ে যায় ।  পাশে থাকা লোকজন  আগুন দেখতে পান, আগুন নিয়ন্ত্রণে আনার আগে  ঘরের ভিতর থাকা  যাবতীয় মালামাল পুড়ে ছাই হয়ে  যায়।
সরেজমিনে ক্ষতিগ্রস্ত সেলিম মোড়লের সাথে কথা বলে জানা যায় কাল আমরা কেউ বাড়িতে ছিলাম না এসময় আগুন আমার দুটি ঘরের মালামাল ও  কিছু দিন আগে  রিক নামে একটি এনজিও থেকে ৮০ হাজার টাকা লোন নিয়েছি নগত ৭৫ হাজার পুড়ে ছাই   লোনের টাকা রাখা  টেংকিসহ আমার সংসারের যাবতীয় মালামাল পুড়ে ছাই এখন আমি নিঃস্ব হয়ে গেলাম এমতাবস্থায় সংসার চালাবো কি করে । স্থানীয় সরকার প্রতিনিধির কাছে আমার চাওয়া যাতে করে পূনরায় আমার পরিবারের মাথা গোঁজার ঠাঁই হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।