ঢাকাসোমবার , ৫ ফেব্রুয়ারি ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

বান্দরবানে মিয়ানমার থেকে ছোঁড়া মার্টারশেলের আঘাতে ২ জনের মৃত্যু

মোঃ মোরশেদ আলম চৌধুরী বান্দরবান প্রতিনিধি 
ফেব্রুয়ারি ৫, ২০২৪ ৬:৫৭ অপরাহ্ণ
Link Copied!

বান্দরবানে মিয়ানমার থেকে ছোঁড়া মার্টারশেলের আঘাতে ২ জনের মৃত্যু
মোঃ মোরশেদ আলম চৌধুরী বান্দরবান প্রতিনিধি
মিয়ানমারের থেকে ছোঁড়া মর্টারশেলের আঘাতে হোসনে আরা (৫৫) নামে এক বাংলাদেশী নারী ও এক রোহিঙ্গা শ্রমিক নিহত হয়েছে। সোমবার দুপুরে বান্দরবান জেলা নাইক্ষ্যংছড়ির উপজেলার তুমব্রু সীমান্তের জলপাইতলী এলাকায় এ ঘটনা ঘটে। নিহত হোসনে আরা তুমব্রু জলপাইতলী এলাকার ৯নং ওয়ার্ডের বাসিন্দা বাদশা মিয়ার স্ত্রী। নিহত রোহিঙ্গা শ্রমিকের নাম ঠিকানা পাওয়া যায়নি।
পুলিশ ও স্থানীয়রা জানায়, মিয়ানমারের ওপার থেকে ছোঁড়া মর্টারশেলের বিষ্ফোরিত অংশ জলপায়তলী এলাকায় এসে পড়ে। এসময় মর্টারশেলের বিষ্ফোরিত অংশের আঘাতে আসমা খাতুন ঘটনাস্থলে মারা যায়। গুরুত্বর আহত এক রোহিঙ্গা শ্রমিক। তাকে দ্রুত উদ্ধার করে নিকটস্থ এমএসএফ হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় সেইও মারা যায়। এদিকে এ ঘটনার পর থেকে ঐ এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে। অনেকেই প্রাণের ভয়ে নিজ এলাকা ছেড়ে অন্যত্র নিরাপদে চলে যাচ্ছে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে নাইক্ষ্যংছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল মান্নান বলেন, মিয়ানমার থেকে ছোড়া মর্টারশেলের আঘাতে এক বাংলাদেশী মহিলা ও এক রোহিঙ্গা শ্রমিক নিহত হয়েছে। তাদেরকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হচ্ছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।