ঢাকাশনিবার , ২৯ জুন ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

বোরহানউদ্দিনে আগুনে পুরলো ঝালমুড়ি বিক্রেতা খোকনের শেষ সম্বল

এসটি সাকিল
জুন ২৯, ২০২৪ ১১:৩০ অপরাহ্ণ
Link Copied!

বোরহানউদ্দিনে আগুনে পুরলো ঝালমুড়ি বিক্রেতা খোকনের শেষ সম্বল
এসটি সাকিল
ভোলার বোরহানউদ্দিনে হাওলাদার মার্কেট সংলগ্ন মুসলিম পাড়া এলাকায় আগুনে পুড়ে  ঝালমুড়ি বিক্রেতাার বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে ।
২৯ জুন (রবিবার)  বেলা সাড়ে ১০টায়  মুসলিম পাড়ার  খোকন ও রিপনের  বসতঘরে এই  অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। পরে খবর পেয়ে স্থানীয়  ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট প্রায় পৌনে এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।
ঘরের  মালিক মোঃ খোকন (৪৩)  জানান , আমি পেশায় ঝালমুড়ি বিক্রেতা ,  তারা দুই  এই ঘরে বসবাস  করতেন, সকালে তার ছোট ভাইয়ের  স্ত্রী রান্না করার জন্য গ্যাসের চুলায় আগুন জ্বালাতে   গেলে  মুহুর্তের মধ্যে  গ্যাস সিলিন্ডারে আগুন লেগে যা,  পরে ওই আগুন দাউ দাউ করে চারদিকে ছড়িয়ে  পরে তার বসতঘর সহ ঘরে থাকা টাকা পয়সা , স্বর্ণালংকার সহ যাবতীয় মালামাল পুড়ে   ছাঁই হয়ে যায়।
ভুক্তভোগী  খোকন  ও এলাকাবাসীরা অভিযোগ করে বলেন, মুসলিমপাড়ার রাস্তাটি ভিতরের দিকে  প্রশস্ত না   হওয়ার কারনে ফায়ারসার্ভিসের গাড়ি ঘটনাস্থলে পৌছাতে অনেকটা দেরি হয়ে গেছে আর  এই কারণে আগুনে পুড়ে ব্যাপক ক্ষতি সাধিত হয়েছে
বোরহানউদ্দিন ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মোঃ আবুল কালাম  স্থানীয় গণমাধ্যমকে  জানান, আগুন লাগার খবর পেয়ে দ্রুত  ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে পৌনে এক ঘণ্টা চেষ্টা চালিয়ে এলাকাবাসীর সহযোগিতা সহ  আগুন নিয়ন্ত্রণে আনে এবং এই অগ্নিকাণ্ডে  কোনো হতাহতের ঘটনা ঘটেনি , অগ্নিকাণ্ডের ঘটনা ও ক্ষয় ক্ষতির  সম্পর্কে জানতে চাইলে ফায়ার সার্ভিসের এই কর্মকর্তা বলেন গ্যাস সিলিন্ডার লিকেজ থেকে এই অগ্নিকাণ্ডের সূত্রপাত হতে পারে  ধারণা করা হচ্ছে ,  তবে ক্ষতির পরিমাণ জানা যায়নি

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST