ঢাকাবৃহস্পতিবার , ১৪ মার্চ ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

গাজীপুরের কালিয়াকৈরে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ আহত-৩০

Link Copied!

গাজীপুরের কালিয়াকৈরে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ আহত-৩০
মোঃ মাইনুদ্দিন শিকদার
স্টাফ রিপোর্টার গাজীপুর।
গাজীপুরের কালিয়াকৈর উপজেলার মৌচাক তেলিরচালা এলাকায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়ে অন্তত ৩০ জন আহত হয়েছে। তাৎক্ষণিকভাবে আহত ব্যক্তিদের পরিচয় জানা যায়নি ।আজ বুধবার সন্ধ্যা ৬টার দিকে টপ স্টার পোশাক কারখানার পাশে এ ঘটনা ঘটে।
গাজীপুর ফায়ার সার্ভিসের উপ পরিচালক আব্দুল্লাহ আল আরেফিন জানান, গাজীপুরের কালিয়াকৈরে টপ স্টার পোশাক কারখানার পাশে একটি কলোনিতে মোঃ শফিক খান এর বাসায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়েছে।স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে ঢাকা শেখ হাসিনা বার্ন ইন্সটিটিউটে পাঠিয়েছে।
এ ঘটনায় দশজনের পরিচয় পাওয়া গেছে, আহতরা হলেন। (১) মোহাম্মদ মাইদুল ইসলাম, (২) মোহাম্মদ কুটি, (৩) মোহাম্মদ আরিফুল, (৪) মোহাম্মদ ইয়াসিন, (৫) মোহাম্মদ সোলেমান, (৬) মোহাম্মদ আকাশ, (৭) মোহাম্মদ নূর নবী, (৮) মোহাম্মদ নিরব, (৯) মোছাম্মৎ শিল্পী, (১০) মোহাম্মদ নাঈম সহ ১৫-২০ জন গুরুতর আহত হয়।
কোনাবাড়ি ফায়ার স্টেশনের ডিউটি অফিসার আইয়ুব আলী জানান, ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের অগ্নি নির্বাপক টিম রয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST