ঢাকাশুক্রবার , ২৬ এপ্রিল ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

অগ্নিকাণ্ডে ৩টি দোকান পুড়ে ছাই, প্রায় ৩ কোটি টাকার ক্ষতি

admin
এপ্রিল ২৬, ২০২৪ ৪:২৩ অপরাহ্ণ
Link Copied!

অগ্নিকাণ্ডে ৩টি দোকান পুড়ে ছাই, প্রায় ৩ কোটি টাকার ক্ষতি

জেলা প্রতিনিধি, সাতক্ষীরা:

সাতক্ষীরার পাটকেলঘাটায় অগ্নিকাণ্ডে কাঠের ডিজাইন মেশিন কারখানা সহ ৩ টি দোকান পুড়ে গেছে। উপজেলার খুলনা-সাতক্ষীরা মহাসড়কের পাটকেলঘাটা বাধন কমপ্লেক্সের পাশে বৃহস্পতিবার গভীর রাতে এ ঘটনা ঘটে। এতে প্রায় ৩ কোটি টাকার ক্ষয় ক্ষতি হয়েছে বলে দাবী করেছেন ক্ষতিগ্রস্তরা।

সাতক্ষীরা সদর ফায়ার সার্ভিসের ওয়ার হাউজ ইনসপেক্টর নূরুল ইসলাম বলেন, ৯৯৯ এ খবর পেয়ে রাত ১টা ৪০ মিনিটে দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন ফায়ার সার্ভিসের সদস্যরা।

অগ্নিকান্ডে কোন হতাহতের ঘটনা ঘটেনি। আগুনে মোট ৩টি দোকান পুড়ে যায়। আগুনের সূত্রপাত বা ক্ষয়ক্ষতি কী পরিমাণ হয়েছে, তা তদন্ত সাপেক্ষে বলা যাবে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বৈদ্যুতিক সক সার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পার।

প্রত্যক্ষদর্শী মনিরুল, প্রকাশ কুমার জানান, খুলনা – সাতক্ষীরা মহা সড়কের পাশে আলমগীর টিম্বার নামের একটি কাঠের ডিজাইন কারখানার পিছনের দিকে প্রথমে স্থানীয়রা আগুন দেখতে পান। এ সময় তাঁরা আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করলেও মুহূর্তের মধ্যেই আগুন ছড়িয়ে পড়ে। পরে স্থানীয়রা৯৯৯ কল দিলে সাতক্ষীরা সদরের ফায়ার সার্ভিসের ২টি ইউনিট প্রায় তিন ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। এর আগেই ব্যবসায়ী আলমগীরের কারখানা ও ফার্নিচার দোকান, আবুল হোসেনের ফার্নিচার দোকানের মালামাল পুড়ে ছাই হয়ে যায় ও জাকির হোসেনের দোকান আংশিক ক্ষতি হয়।
আলমগীর টিম্বার স্বত্বাধিকারী আলমগীর বলেন,আমি রাত একটার দিকে দোকান বন্ধ করে বাসায় পৌঁছায়। পরক্ষণেই আগুন লাগার বিষয় মোবাইলে জানতে পেরে চলে আসি। আগুনে আমার কারখানার বড় ৮টি মেশিন সহ মোট ৪৫ টি মেশিন, দোকান ভর্তি ফার্নিচার ও ২টি মোটরসাইকেল পুড়ে ছাই হয়ে গেছে। এতে আমার অন্তত ২কোটি ৫০লক্ষ টাকার ক্ষতি হয়েছ।

ক্ষতিগ্রস্ত আবুল হোসেন জানান দোকানে রাখা প্রায় ৩৫ লক্ষ টাকার ফার্নিচারের মালামাল পুড়ে গেছে। পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার নাথ আগুন লাগার বিষয়টি নিশ্চিত করে বলেন পুলিশ তাৎক্ষনিক ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST