ঢাকাবুধবার , ২৬ জুন ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

ময়মনসিংহের কোতোয়ালি থানা পুলিশের অভিযানে ০৭জন গ্রেপ্তার 

Link Copied!

ময়মনসিংহের কোতোয়ালি থানা পুলিশের অভিযানে ০৭জন গ্রেপ্তার
মকবুল হোসেন, ময়মনসিংহ জেলা প্রতিনিধি
বিভাগীয় শহর ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানার পুলিশে অভিযানে গত ২৪ ঘন্টায় পৃথক অভিযানে আদালতের পরোয়ানাভুক্ত আসামি সহ ও নেশা জাতীয় ইনজেকশন উদ্ধার সহ ০৭জনকে গ্রেফতার  করা  হয়েছে। কোতোয়ালি মডেল থানাধীন অভিযান চালিয়ে এস আই মাইনুল রেজা ও তার সঙ্গীও ফোর্স সহ বাঁশবাড়ি কলোনি এলাকার আমিন মিয়ার মাদক কারবারি ছেলে জুয়েল কে ৯৯পিস নেশা জাতীয় ইনজেকশন সহ গ্রেপ্তার করা হয়েছে।
অপর এক অভিযানে টিটু সরকার, এসআই কাকন মিয়া, এস আই নুর মোহাম্মদ, এসআই আলী আকবর, এএসআই সুকান্ত দেবনাথ,এ এসআই আবুল হোসেন নেতৃত্বে কোতোয়ালি থানা এলাকার আদালতের পরোয়ানা ভুক্ত ৬ আসামি গ্রেফতার করা হয়েছে ।
গ্রেফতারি পরোয়ানা ভুক্ত আসামিগণ হচ্ছেন ময়মনসিংহের সদর উপজেলার রঘু রামপুর টানপাড়া গ্রামের আবুল কাশেমের ছেলে শামসুল হক, চর শার্শা গ্রামের হামেদ আলীর পুত্র মোহাম্মদ মামুন, ভাটি দাপুনিয়া গ্রামের বাবুল মিয়ার ছেলে দেলোয়ার, আকুয়া দক্ষিণপাড়া মহসিন মল্লিকের মেয়ে পারভিন মল্লিক, কৃষ্টপুর এলাকার মৃত আসলামের  ছেলে মোহাম্মদ রাজিব মিয়া, ভাটি  ঘাগড়া উজানপাড়ার আসর আলীর ছেলে সুরুজ আলী।
গ্রেফতারকৃত আসামিগণকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST