ঢাকাসোমবার , ১ জুলাই ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

ময়মনসিংহে এসএসসি ২০২৩ জিপিএ ৫ প্রাপ্তদের  শিক্ষাবৃত্তি প্রদান

Link Copied!

ময়মনসিংহে এসএসসি ২০২৩ জিপিএ ৫ প্রাপ্তদের  শিক্ষাবৃত্তি প্রদান
মকবুল হোসেন, ময়মনসিংহ জেলা প্রতিনিধি
আইজিপি শিক্ষাবৃত্তি কার্যক্রমের আওতায় এসএসসি-২০২৩ এর জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের শিক্ষাবৃত্তি প্রদান অনুষ্ঠানে পুলিশ সুপার মহোদয়ের অংশগ্রহণে শিক্ষাবৃত্তি প্রদান করা হয়। আজ ১ জুলাই ২০২৪ খ্রি. সোমবার সকাল ১০:৩০ ঘটিকায় ময়মনসিংহ পুলিশ লাইন্স উচ্চ বিদ্যালয়ে ২০২৩ সালে এসএসসি পরীক্ষায় জিপিএ- প্রাপ্ত ৭ জন মেধাবী  শিক্ষার্থীকে বাংলাদেশ অবসরপ্রাপ্ত পুলিশ অফিসাস  কল্যাণ সমিতির আয়োজনে আইজিপি শিক্ষাবৃত্তি- ২০২৩ প্রদান করা হয়।
উক্ত আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলার মান্যবর  পুলিশ সুপার এবং বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি জনাব মাছুম আহাম্মদ ভূঞা, বিপিএম, পিপিএম মহোদয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জনাব মোঃ সফিক উল্লাহ, পিপিএম, অবসরপ্রাপ্ত অতিরিক্ত পুলিশ সুপার, সভাপতি, বিআরপিওডব্লিওএ, ময়মনসিংহ। শিক্ষাবৃত্তি প্রদান শেষে প্রধান অতিথি মহোদয় বিদ্যালয়ে নির্মিত বঙ্গবন্ধু কর্নার ঘুরে দেখেন  এবং সন্তোষ প্রকাশ করেন। পুলিশ লাইন্স উচ্চ বিদ্যালয়ের শিক্ষার গুণগতমান  বৃদ্ধিকরণ এবং শিক্ষাদান পদ্ধতি আধুনিকায়নে গুরুত্বপূর্ণ দিকনির্দেশনা প্রদান করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST