ঢাকারবিবার , ৩০ জুন ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

ময়মনসিংহ শিক্ষাবোর্ডে ২০২৪ সালে এইচএসসি পরীক্ষায় ৭৮৩৯৩ জন পরীক্ষার্থী 

Link Copied!

ময়মনসিংহ শিক্ষাবোর্ডে ২০২৪ সালে এইচএসসি পরীক্ষায় ৭৮৩৯৩ জন পরীক্ষার্থী
মকবুল হোসেন, ময়মনসিংহ জেলা প্রতিনিধি
আগামী কাল ৩০ জুন রবিবার ময়মনসিংহ শিক্ষা বোর্ডে এইচএসসি পরীক্ষা অনুষ্ঠিত হবে।  ময়মনসিংহ শিক্ষাবোর্ড ৪টি জেলা নিয়ে গঠিত।এই বোর্ডের অধীন ময়মনসিংহ, নেত্রকোনা, জামালপুর ও শেরপুর  জেলার সকল শিক্ষা প্রতিষ্ঠান।
এবছর ২০২৪ সালে অনুষ্ঠিতব্য এইচএসসি পরীক্ষায় মোট পরীক্ষার্থী -৭৮৩৯৩ জন। ময়মনসিংহে ৪৬ সেন্টারে ১৪৬ টি কেন্দ্রে -৩৮২৯৮ জন, নেত্রকোনা ২১ সেন্টারে ৪৭ কেন্দ্রে -১৪৫৪২ জন,জামালপুর ২৪ সেন্টারে ৭২ কেন্দ্রে ১৬৬৪৭ জন, শেরপুর ৮ সেন্টারে ২৯ কেন্দ্রে -৮৯০৬ জন পরীক্ষার্থী ।
এর মধ্যে ছাত্রীর সংখ্যা -৩৭৭৭০ জন ও ছাত্রসংখ্যা  -৪০৬২৩ জন । মোট ৪ জেলার ৯৯ সেন্টারে ২৯৪ কেন্দ্রে -৭৮৩৯৩ জন ছাত্রছাত্রী পরীক্ষায় অংশ গ্রহন করবে । ময়মনসিংহ শিক্ষাবোর্ডের চেয়ারম্যান প্রফেসর মো: আবু তাহের জানান পরীক্ষা গ্রহণের সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST