ঢাকাশুক্রবার , ২৯ মার্চ ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

মোহাম্মদপুরে ৮২ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে ডিবি-তেজগাঁও

admin
মার্চ ২৯, ২০২৪ ৩:০৪ অপরাহ্ণ
Link Copied!

 

এম এ আত্তয়াল,(সিনিয়র সাংবাদিক) -রাজধানীর মোহাম্মদপুরে ৮২ কেজি গাঁজাসহ দুইজন মাদক কারবারিকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর গোয়েন্দা-তেজগাঁও বিভাগ। গ্রেফতারকৃতরা হলো- মোঃ শাহিনুল ইসলাম প্রান্ত ও মোঃ জামাল মিয়া

তেজগাঁও বিভাগের মোহাম্মদপুর জোনাল টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোঃ আনিচ উদ্দীন গনমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

 

তিনি বলেন, বৃহস্পতিবার ঢাকা বিকালে মহানগরীতে অভিযান পরিচালনাকালীন গোপন তথ্যের ভিত্তিতে মোহাম্মদপুর থানার বেড়ীবাঁধ এলাকার তিন রাস্তার মোড় নুর বিরিয়ানী হাউজের সামনে থেকে ৮২ কেজি গাঁজাসহ তাদেরকে গ্রেফতার করা হয়। এ সময় ১টি মোবাইল ও গাঁজা পরিবহনে ব্যবহৃত একটি কাভার্ডভ্যান জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য সম্পর্কে গোয়েন্দা কর্মকর্তা বলেন, গ্রেফতারকৃতরা সীমান্তবর্তী এলাকা থেকে এসব গাঁজা কাভার্ডভ্যানে করে নিয়ে এসে ঢাকা শহরের বিভিন্ন এলাকায় বিক্রি করতো।

ডিএমপির মোহাম্মদপুর থানায় রুজুকৃত মামলায় গ্রেফতারকৃতদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে বলেও জানান গোয়েন্দা পুলিশের এই কর্মকর্তা।

সূত্র-ডিএমপি অনলাইন

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।