ঢাকাশনিবার , ১৬ মার্চ ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক

যাত্রীদের সেবা প্রদানকারী প্রতিষ্ঠান মহেশখালীর ট্রাভেল এন্ড ট্যুরস্ নামের এক এজেন্সির মালিককে অবৈধ স্বর্ণসহ আটক করেছে চট্টগ্রাম কাস্টমস্ পুলিশ।

admin
মার্চ ১৬, ২০২৪ ৪:০৬ অপরাহ্ণ
Link Copied!

 যাত্রীদের সেবা প্রদানকারী প্রতিষ্ঠান মহেশখালীর ট্রাভেল এন্ড ট্যুরস্ নামের এক এজেন্সির মালিককে অবৈধ স্বর্ণসহ আটক করেছে চট্টগ্রাম কাস্টমস্ পুলিশ। আটক ওই ব্যক্তির নাম রফিকুল ইসলাম বকুল (৫৫)।শুক্রবার (১৫ মার্চ) চট্টগ্রাম শাহ আমনত আন্তর্জাতিক বিমানবন্দর থেকে অবৈধ ১২২০ গ্রাম স্বর্ণসহ তাকে আটক করা হয়।দৈনিক আজাদীকে বিষয়টি নিশ্চিত করেছেন, চট্টগ্রাম কাস্টমস্ হাউজের সহকারী কমিশনার মহিউদ্দিন পাটোয়ারী।তিনি বলেন, সৌদি আরব থেকে ছেড়ে আসা বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটের যাত্রীদের ব্যাগ স্ক্যানিং করার সময় বকুল নামের ওই ব্যক্তির ব্যাগে স্বর্ণের উপস্থিতি টের পাওয়া যায়।পরে তল্লাশি করে ওই যাত্রীর ব্যাগ থেকে ৩২টি স্বর্ণের চুড়ি উদ্ধার করে কাস্টমস্ পুলিশ। যার ওজন ১২২০ গ্রাম।আটক রফিকুল ইসলাম বকুলকে পতেঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে জানিয়ে তিনি আরও বলেন, জব্দকৃত স্বর্ণ বাংলাদেশ ব্যাংকে জমা দেওয়ার পাশাপাশি আটককৃতের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।আটক রফিকুল ইসলাম বকুল, মহেশখালী উপজেলার বড় মহেশখালী ইউনিয়নের বাসিন্দা ও মহেশখালী ট্রাভেল এন্ড ট্যুরস্ নামের হজ যাত্রীদের সেবা প্রদানকারী প্রতিষ্ঠানের মালিক।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।