ঢাকাসোমবার , ১ জুলাই ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

রক্ত কণিকা স্বেচ্ছাসেবী সংগঠন এর ২য় তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

লালমনিরহাট প্রতিনিধ
জুলাই ১, ২০২৪ ১:২৮ অপরাহ্ণ
Link Copied!

রক্ত কণিকা স্বেচ্ছাসেবী সংগঠন এর ২য় তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
লালমনিরহাট প্রতিনিধ
লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বৃহত্তম স্বেচ্ছাসেবী সংগঠন, রক্ত কণিকা স্বেচ্ছাসেবী সংগঠনের ২য় তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আনন্দ ভ্রমন অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকালে দেশের বৃহত্তম সেচ প্রকল্প তিস্তা ব্যারেজ এলাকায় আলোচনা সভা ও আনন্দ ভ্রমনের আয়োজন করেন স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্যরা।
উক্ত অনুষ্ঠানে রক্ত কনিকা স্বেচ্ছাসেবী সংগঠন এর প্রধান উপদেষ্টা জাহেদুল ইসলাম সোহেল এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, পাটগ্রাম পৌরসভার মেয়র রাশেদুল ইসলাম সুইট।
আমন্ত্রিত অতিথি হিসাবে উপস্তিত ছিলেন, রক্ত কণিকা স্বেচ্ছাসেবী সংগঠনের উপদেষ্টা আশরাফ আলী সিদ্দিকী, রক্ত কণিকা স্বেচ্ছাসেবী সংগঠনের উপদেষ্টা ও কাউন্সিলর (৪নং পৌর ওয়ার্ড) মজিদুল ইলসাম, রক্ত কণিকা স্বেচ্ছাসেবী সংগঠনের উপদেষ্টা খাইরুল ইসলাম মাসুদ, রক্ত কণিকা স্বেচ্ছাসেবী সংগঠনের উপদেষ্টা মনিরজ্জামান মনির, রক্ত কণিকা স্বেচ্ছাসেবী সংগঠন লিয়াকত আলী লিমন, এবং উপদেষ্টা মিঠু মুরাদ।
রক্ত কণিকা স্বেচ্ছাসেবী সংগঠনের সভাপতি মাসুদ রানা ও সাধারন সশ্পাদক সুমন ইসলাম সম্পাদক সহ সংগঠনের সকল সদস্যরাও এসময় উপস্থিত ছিলেন । অনুষ্ঠান শেষে অতিথিদের বিশেষ সংবর্ধনা স্বারক প্রধান করা হয় সংগঠনের পক্ষ থেকে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST