শেখ হাসিনা সরকার ক্ষমতায় থাকলে অসহায় ও সুবিধা বঞ্চিত মানুষ সবসময় ভালো থাকে


admin প্রকাশের সময় : নভেম্বর ৭, ২০২৩, ১১:৫৮ অপরাহ্ণ / ০ Views / Print This Post Print This Post
শেখ হাসিনা সরকার ক্ষমতায় থাকলে অসহায় ও সুবিধা বঞ্চিত মানুষ সবসময় ভালো থাকে

শেখ হাসিনা সরকার ক্ষমতায় থাকলে অসহায় ও সুবিধা বঞ্চিত মানুষ সবসময় ভালো থাকে

কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি

মোঃ সালাউদ্দিন:-খাগড়াছড়ি জেলার গুইমারা উপজেলায় বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটির আয়োজনে খাগড়াছড়িতে আকষ্মিক বন্যা ও ভুমিধসে ক্ষতিগ্রস্তদের মাঝে বহুমুখী নগদ অর্থ বিতরণ করে বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি।

৭ নভেম্বর মঙ্গলবার গুইমারা উচ্চবিদ্যালয় অডিটোরিয়ামে আব্দুল গনী মজুমদার রেডক্রিসেন্ট সোসাইটি খাগড়াছড়ি জেলা শাখা ইউনিট প্রধানের সঞ্চালনায়, গুইমারা উপজেলা নির্বাহী কর্মকর্তা রাজিব চৌধুরীর সভাপতিত্বে, ২১৪ জন আকষ্মিক বন্যা ও ভুমিধসে ক্ষতিগ্রস্তদের মাঝে ৬,০০০/- ছয় হাজার টাকা করে বহুমুখী নগদ অর্থ বিতরণ করে বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভারত প্রত্যাগত উপজাতি শরনার্থী প্রত্যাবাসন ও পূর্নবাসন এবং অভ্যন্তরীণ উদ্বাস্তু নির্দিষ্টকরন ও পূর্নবাসন সম্পর্কিত টাস্কফোর্সের চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও ম্যানেজিং বোর্ড সদস্য বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য, ক্যজরি মারমা, আশুতোষ চাকমা, নিলোৎফল খীসা, গুইমারা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও গুইমারা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেমং মারমা।

বক্তব্যে বক্তারা বলেন দেশের বিরাজমান পরিস্থিতি ঠিক রেখে সরকারের সাথে সমন্বয়ের মাধ্যমে বিভিন্ন ধরনের উন্নয়ন মুলক কাজ করে আসছে বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি, শেখ হাসিনা সরকার ক্ষমতায় থাকলে অসহায় ও সুবিধা বঞ্চিত মানুষ সবসময় ভালো থাকে, থাকবে তাই শেখ হাসিনা সরকার বার বার দরকার, আওয়ামী লীগের সরকার বার বার দরকার, দেশের উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট চায় বক্তারা।

এসময় উপস্থিত থেকে আকষ্মিক বন্যা ও ভুমিধসে ক্ষতিগ্রস্তদের মাঝে বহুমুখী নগদ অর্থ বিতরণী অনুষ্ঠান উপভোগ করেন, উপকার ভোগীরা সহ স্থানিয় জনপ্রতিনিধি, প্রশাসনিক কর্মকর্তা ও সাংবাদিক বৃন্দ।

মোঃ সালাউদ্দিনঃ খাগড়াছড়ি প্রতিনিধি,
মোবাইল নাম্বার, ০১৬৪৪২৪৬৮৮১