ঢাকাবৃহস্পতিবার , ৭ মার্চ ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

ফুলপুর উপজেলা প্রশাসন পক্ষ থেকে দেওয়া হলো রোড এক্সিডেন্ট নিহতের পরিবারদের কে আর্থিক সহায়তা

Link Copied!

ফুলপুর উপজেলা প্রশাসন পক্ষ থেকে দেওয়া হলো রোড এক্সিডেন্ট নিহতের পরিবারদের কে আর্থিক সহায়তা

জুয়েল রানা বিশেষ প্রতিনিধি ফুলপুর ময়মনসিংহ

ময়মনসিংহের হাইওয়ে রোডে আলালপুর নামক স্থানে গত ১৬ই ফেব্রুয়ারিতে ঘটে যাওয়া হৃদয় বিদারক মর্মান্তিক এক সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলেই ৭ জনের মৃত্যু হয় এর মধ্যে ফুলপুর উপজেলার।স্থানীয় সূত্রে জানা যায়, বেলা ১১.৩০ ঘটিকার সময় ফুলপুর হতে ময়মনসিংহগামী সিএনজির সাথে ঢাকা থেকে ছেড়ে আসা শেরপুর গামী বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়, এতে ফুলপুর এর চর আশাবট গ্রামের ও শিশু সন্তান(৫) রয়েছে।তাহারা মধ্যে ময়মনসিংহের চর খরিচা এক আত্মীয়ের জানাযায় অংশগ্রহণ করার জন্য রওনা হয়েছিল।সি এন জি’র বেপরোয়া গতির কারণেই এ দূর্ঘটনা ঘটেছে বলে ধারণা করছে লোকজন।

এবং ফুলপুর পৌরসভার সাহাপুর বাজার এলাকায় ১ জন নিহত হয় ও ১ জন আহত হন। জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী স্যারের নির্দেশনায় নিহত পরিবারের সদস্যদের মাঝে আর্থিক সাহায্য প্রত্যেককে পরিবারদের কে ২০,০০০/- টাকা করে এবং আহত মেয়েটির জন্য ১৫,০০০/- টাকা সরকারি ভাবে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে ।

একইসাথে যে মেয়েটির বাবা মা আজ আর পৃথিবীতে নেই উপজেলা প্রশাসনের পক্ষ থেকে তার স্কুলে ভর্তি,এবং বিনা বেতনে পড়াশোনা ও পড়াশোনা করে যেনো নিজে জীবন কে যেন স্বাবলম্বী হতে পারে সে জন্য তার পড়াশোনা চালিয়ে নিতে সহায়তার সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST