ঢাকামঙ্গলবার , ৩০ এপ্রিল ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

সর্বজনীন পেনশন স্কীমে রেজিস্ট্রেশন কার্যক্রম শুরু

আশরাফুল আলম জীবন রায়পুর লক্ষীপুর
এপ্রিল ৩০, ২০২৪ ১২:৩২ অপরাহ্ণ
Link Copied!

সর্বজনীন পেনশন স্কীমে রেজিস্ট্রেশন কার্যক্রম শুরু

আশরাফুল আলম জীবন রায়পুর লক্ষীপুর
লক্ষীপুর জেলার রায়পুর উপজেলার ১০ নং রায়পুর ইউনিয়ন পরিষদে আজ ২৯/০৪/২০২৪ ইং (সোমবার) ইউনিয়ন পরিষদের সন্মানিত চেয়ারম্যান শফিউল আজম চৌধুরী (সুমন) সর্বজনীন পেনশন স্কীম কার্যক্রমের উদ্বোধন করেন। উদ্বোধনী অনুষ্ঠানে স্হানীয় জনপ্রিয়  ইউপি সদস্য জহির খান (ওয়ার্ড নং ০২), জামাল মিয়াজী (ওয়ার্ড নং ০৪), ইউনিয়ন পরিষদ সচিব জাহাঙ্গির আলম, কম্পিউটার অপারেটর শাকিল সহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।
“পেনশন স্কীমে রেজিস্ট্রেশন এর জন্য চলো যাই ইউনিয়ন পরিষদ তথ্য ও সেবা কেন্দ্রে” এই শ্লোগান এর মাধ্যমে জননন্দিত চেয়ারম্যান শফিউল আজম চৌধুরী (সুমন) সর্বপ্রথম নিজের নাম রেজিষ্ট্রেশন করে তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা দেশের স্বার্থে, দেশের জনগণের স্বার্থে দেশের এবং প্রবাসে থাকা সকল নাগরিকের জন্য এই পেনশন সুবিধা  চালু করেছেন। তিনি আরো বলেন, আমি চাই আমার এলাকার দেশী এবং প্রবাসী একজন ব্যাক্তিও যাতে এই সুবিধা থেকে বঞ্চিত না হয়। কারন, এটি তাদের প্রত্যেকের নাগরিক অধিকার।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST