ঢাকাবৃহস্পতিবার , ৭ মার্চ ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

হাকিমপুরের আলীহাট ইউপি চেয়ারম্যান বরখাস্ত

মোঃ গোলাম মোরশেদ 
মার্চ ৭, ২০২৪ ৫:০৪ অপরাহ্ণ
Link Copied!

হাকিমপুরের আলীহাট ইউপি চেয়ারম্যান বরখাস্ত

মোঃ গোলাম মোরশেদ

সরকারি দায়িত্ব পালনে অবহেলা ও ভিডাব্লিউ’র ১৮০০ কেজি চাল আত্মসাতের অভিযোগে দিনাজপুরের হাকিমপুর উপজেলার ৩নং আলীহাট ইউনিয়ন চেয়ারম্যান আবু সুফিয়ানকে সাময়িক বরখাস্ত করেছে স্থানীয় সরকার বিভাগ।
বুধবার (৬ মার্চ) সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন হাকিমপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা অমিত রায়।
তিনি জানান, ৫ মার্চ স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব একেএম আনিসুজ্জামান সাক্ষরিত একটি পত্রে জানা যায়, হাকিমপুর উপজেলার আলীহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু সুফিয়ানের বিরুদ্ধে ভিডাব্লিউবি এর ১৮০০ কেজি চাল আত্মসাৎ এর অভিযোগে তদন্তে প্রমাণিত হওয়ায় স্থানীয় সরকার ( ইউনিয়ন পরিষদ) ২০০৯ এর ৩৪(৪) (খ) ধারা অনুযায়ী তাকে সাময়িক দরখাস্ত করা হয়েছে।
তিনি আরও জানান, স্থায়ী বরখাস্ত কেন করা হবে না, এই মর্মে দশ কার্য দিবসের মধ্যে জেলা প্রশাসক দিনাজপুরের মাধ্যমে স্থানীয় সরকার বিভাগের কারণ দর্শানোর নির্দেশ প্রদান করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।