ঢাকারবিবার , ১২ নভেম্বর ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

সাতক্ষীরায় বীর মুক্তিযোদ্ধা এমপি রবি সাহেবের সেজো ভাই  মীর মঈনুল ইসলামের নামাজে জানাযা ও দাফন সম্পন্ন

মোঃ আবু বককার সাতক্ষীরা সদর :
নভেম্বর ১২, ২০২৩ ১১:৩৬ অপরাহ্ণ
Link Copied!

সাতক্ষীরায় বীর মুক্তিযোদ্ধা এমপি রবি সাহেবের সেজো ভাই  মীর মঈনুল ইসলামের নামাজে জানাযা ও দাফন সম্পন্ন

মোঃ আবু বককার সাতক্ষীরা সদর :

সাতক্ষীরা-২আসনের সংসদ সদস্য নৌ-কমান্ডো ০০০১ বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবির (সেজো) ভাই আলহাজ¦ মীর মঈনুল ইসলাম মইনু’র নামাজে জানাযা ও দাফন সম্পন্ন হয়েছে। রবিবার (১২ নভেম্বর) বাদ যোহর শহরের মুনজিতপুরস্থ কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে মরহুমের নামাজে জানাযা অনুষ্ঠিত হয়।
জানাজা নামাজে শরীক হন মরহুমের সহোদর ভাই বীর মুক্তিযোদ্ধা এমপি রবি, সাতক্ষীরা জেলা পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান, সাতক্ষীরা জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ¦ মো. নজরুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক সাংসদ বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার শেখ মুজিবুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) কাজী আরিফুর রহমান, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. শহীদুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ আবু আহমেদ, শেখ শাফী আহমেদ, শেখ সাহিদ উদ্দিন, সাতক্ষীরা জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আশরাফুজ্জামান আশু, সাতক্ষীরা পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র কাজী ফিরোজ হাসান, সাতক্ষীরা জেলা কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি বিশিষ্ট সমাজসেবক আলহাজ¦ ডা. আবুল কালাম বাবলা, সদর উপজেলা চেয়ারম্যান মো. আসাদুজ্জামান বাবু, মরহুমের ছোট ভাই যুব নেতা মীর মহিতুল আলম মহি, মরহুমের বড় ছেলে আলহাজ¦ মো. আব্দুল্লাহসহ জেলার প্রশাসনিক কর্মকর্তা, রাজনীতিবিদ, বীর মুক্তিযোদ্ধা, বিভিন্ন পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ, মরহুমের আত্মীয়-স্বজন, মুসুল্লীবৃন্দ এবং সর্বস্তরের মানুষ জানাযা নামাজে শরীক হন। জানাজার পূর্বে সংক্ষিপ্ত বক্তব্যে, মরহুমের সহোদর বীর মুক্তিযোদ্ধা এমপি রবি তার ভাইয়ের জন্য সবার কাছে দোয়া চান। উল্লেখ্য যে, শনিবার (১১ নভেম্বর) রাত ৯টা ২০ মিনিটের সময় ঢাকা পিজি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। জানাযা নামাজ শেষে শহরের কামালনগর সরকারি কবরস্থানে সমাহিত করা হয়। জানাযা নামাজে ইমামতি করেন হাফেজ মাওলানা শাহাদাত হোসেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST