ঢাকাশুক্রবার , ১ মার্চ ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ফাইনাল আজ

স্পোটর্স ডেস্ক
মার্চ ১, ২০২৪ ৩:১১ অপরাহ্ণ
Link Copied!

স্পোর্টস ডেস্ক :

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ফাইনাল আজ। শিরোপা নির্ধারণী ম্যাচে মুখোমুখি হবে কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও ফরচুন বরিশাল।

শুক্রবার সন্ধ্যায় ফাইনাল ম্যাচের মধ্য দিয়ে পর্দা নামবে দশম আসরের। ফাইনালে যে একাদশ নিয়ে মাঠে নামতে পারে কুমিল্লা-বরিশাল। মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে ম্যাচটি শুরু হচ্ছে সন্ধ্যা সাড়ে ৬টায়।

বিপিএলে সর্বোচ্চ চারবার চ্যাম্পিয়ন হয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। তার মধ্যে সর্বশেষ দুই আসরে টানা শিরোপা জয়ের স্বাদ পেয়েছেন ভিক্টোরিয়ান্সরা। এবার তাদের সামনে হ্যাটট্রিক ও পঞ্চম শিরোপার হাতছানি। অন্যদিকে সব মিলিয়ে তিনবার ফাইনাল খেলেও ট্রফি ছুঁয়ে দেখা হয়নি বরিশালের। বর্তমান ফ্যাঞ্চাইজির অধীনে অবশ্য এর আগে একবারই ফাইনাল খেলেছে তারা। তাই ফরচুন বরিশালের সামনে প্রথমবার চ্যাম্পিয়নের স্বাদ পাওয়ার সুযোগ।

কুমিল্লা ভিক্টোরিয়ান্স একাদশ :
লিটন দাস (অধিনায়ক), মাহিদুল ইসলাম অঙ্কন, তাওহিদ হৃদয়, জনসন চালর্স, জাকের আলী (উইকেটকিপার), মঈন আলি, আন্দ্রে রাসেল, সুনীল নারিন, রোহানতদৌলাহ বর্ষণ, মোস্তাফিজুর রহমান ও তানভীর ইসলাম।

ফরচুন বরিশাল একাদশ :
তামিম ইকবাল (অধিনায়ক), সৌম্য সরকার, ডেভিড মিলার, মুশফিকুর রহিম (উইকেটকিপার), কাইল মায়ার্স, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ সাইফউদ্দিন, তাইজুল ইসলাম, ওবেদ ম্যাককয় ও জেমস ফুলার।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST