ঢাকামঙ্গলবার , ১৩ ফেব্রুয়ারি ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক

সখিপুরে ঢনঢনিয়া ছোট চওনা পাবলিক উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

সখিপুর (টাংগাইল)প্রতিনিধিঃ মোঃ মেরাজ আহমেদ-
ফেব্রুয়ারি ১৩, ২০২৪ ৩:৩৫ অপরাহ্ণ
Link Copied!

সখিপুরে ঢনঢনিয়া ছোট চওনা পাবলিক উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

সখিপুর (টাংগাইল)প্রতিনিধিঃ মোঃ মেরাজ আহমেদ-

টাঙ্গালের সখিপুরের ঢনঢনিয়া ছোট চওনা পাবলিক উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক ২০২৪ খ্রি. অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। অত্র বিদ্যালয়ের সহকারি শিক্ষক দেলোয়ার হাসান সুইট ও নাজমুল হুুদার যৌথ সঞ্চালনায় অত্রবিদ্যালয়ের সভাপতি জনাব সেলিম রেজার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব শওকত সিকদার,উদ্বোধক উপজেলা সহ-সভাপতি জেলা পরিষদের সাবেক সদস্য গোলাম কিবরিয়া বাদল,অনুষ্ঠানটি পৃষ্ঠপোষকতায় ছিলেন বড়চওনা বাজারের হাজী শমসের এন্টারপ্রাইজের স্বত্বাধিকারি আসলাম পারভেজ সবুজ।
রবিবার ও সোমবার ( ১১ ও ১২ ফেব্রুয়ারি ) ২ দিন ব্যাপী অনুষ্ঠানটি সম্পন্ন হয়। প্রধান শিক্ষক শহিদুল ইসলাম তাঁর বক্তব্যে বিদ্যালয়ের সমস্যার দিকগুলো সংক্ষেপে আলোকপাত করেন। প্রধান অতিথি শওকত সিকদার বক্তব্যে বলেন, এ বিদ্যালয়ে কোন ভবন নেই আর ভবন দেওয়া তো এম পি মহোদয়ের কাজ । তার পরেও তিনি ভবন অত্র বিদ্যালয়ে প্রথম হবে বলে আশ্বাস প্রদান করেন।
বিশেষ অতিথি ছিলেন রফিক-ই-রাসেল,অধ্যক্ষ সাঈদ আজাদ,মোঃ আলমগীর হোসেন চাঁন, সখিপুর পৌরসভার সাবেক মেয়র সানোয়ার হোসেন সজীব, ফারুক হোসেন, মোঃ আয়নাল হক, মোঃ জয়নাল আবেদীন, ভাইস চেয়াম্যান শফিউল ইসলাম কাজী বাদল, মোঃশিবলি সাদিক, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান লুৎফা আনোয়ার, উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রওশনআরা রিতা,সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান তাহমিনা আক্তার মিনা। আরও উপস্থিত ছিলেন ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ,অত্রবিদ্যালয় শিক্ষকমন্ডলী ও ছাত্রছাত্রী বৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।