ঢাকাশনিবার , ১৭ ফেব্রুয়ারি ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক

নরসিংদীতে দিবা রাত্রি ক্রিকেট টুর্নামেন্ট

স্টাফ রিপোর্টার: মহসিন মিয়া
ফেব্রুয়ারি ১৭, ২০২৪ ১২:৫১ অপরাহ্ণ
Link Copied!

নরসিংদীতে দিবা রাত্রি ক্রিকেট টুর্নামেন্ট

স্টাফ রিপোর্টার: মহসিন মিয়া

নরসিংদী জেলা মনোহরদী উপজেলা দৌলতপুর ইউনিয়নে ১৬ ই ফেব্রুয়ারি ২০২৪, রোজ: শুক্রবার বিকাল ৩,৩০ মিনিট হইতে কোচেরচর নতুন বাজারের সংলগ্ন মাঠে। কোচেররচর প্রিমিয়ার লিখ (KPL) দিবা রাত্রি ক্রিকেট টুর্নামেন্ট সিজন টু অনুষ্ঠিত হয় । অত্র এলাকার যুব সমাজের উদ্যোগে এই দিবা রাত্রি ক্রিকেট টুর্নামেন্ট আয়োজন করেন । শান্তি শৃঙ্খলা বজায়ে রেখে উৎসব মুখর ও সুন্দর পরিবেশে টুর্নামেন্টি অনুষ্ঠিত হয়।

দিবা রাত্রি মিনি ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন টীম পায় ট্রফি ও ২০, হাজার নগদ ক্যাশ মানি আর রানার্সঅফ পায় ১০,হাজার টাকা আর একটি ট্রফি। দিবা রাত্রি মিনি ক্রিকেট টুর্নামেন্টে উপস্থিত ছিলেন , প্রধান অতিথি জনাব আলহাজ্ব গিয়াস উদ্দিন সরকার, বিশিষ্ট শিল্পপতি , সভাপতিত্ব করেন জনাব শরীফ মাহমুদ খান বাহালুল চেয়ারম্যান দৌলতপুর ইউনিয়ন পরিষদ , উদ্বোধক জনাব মোঃ হাদিউল ইসলাম,সাবেক চেয়ারম্যান দৌলতপুর ইউনিয়ন পরিষদ , বর্ণ অতিথি বাবু শ্যামল মিত্র সাবেক সভাপতি মনোহরদী প্রেসক্লাব , জনাব এস এম রাশেদুল আলম সাধারণ সম্পাদক মনোহরদী উপজেলা আওয়ামী যুবলীগ,

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জনাব মোঃ জহির ইমরান সভাপতি দৌলতপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগ, জনাব ইসরাত জাহান মোল্লা রনি সাধারণ সম্পাদক দৌলতপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগ ,জনাব মোঃ রফিকুল ইসলাম সভাপতি দৌলতপুর ইউনিয়ন শ্রমিক লীগ , জনাব মোঃ আশরাফুল ইসলাম দোলন, উদ্যোক্তা দৌলতপুর ইউনিয়ন পরিষদ,টুর্নামেন্টে উপস্থাপনা করে আনিসুর রহমান ও মোঃ শাহাদাত হোসেন ,শুভেচ্ছাস্তে ইকবাল হোসেন ও শ্যামল মিয়া।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।