ঢাকাবৃহস্পতিবার , ২২ ফেব্রুয়ারি ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

নরসিংদির মোছলে উদ্দিন ভূঁইয়া স্টেডিয়াম শহীদ মিনারে ভাষা শহীদের প্রতি বিনম্র শ্রদ্ধা 

এম এ সাকিব খন্দকার শিবপুর উপজেলা প্রতিনিধি 
ফেব্রুয়ারি ২২, ২০২৪ ২:১৪ পূর্বাহ্ণ
Link Copied!

নরসিংদির মোছলে উদ্দিন ভূঁইয়া স্টেডিয়াম শহীদ মিনারে ভাষা শহীদের প্রতি বিনম্র শ্রদ্ধা
এম এ সাকিব খন্দকার শিবপুর উপজেলা প্রতিনিধি
 আজ ২১ শে ফেব্রুয়ারী ২০২৪ বুধবার, আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে। আজ নরসিংদী মোছলে উদ্দিন ভূঁইয়া স্টেডিয়াম শহীদ মিনারে বিনম্র  শ্রদ্ধা নিবেদন করেন নরসিংদী সদর উপজেলা চিনিশপুর এস,এম মডেল স্কুলে ছাত্র ছাত্রী বৃন্দ।
এস,ম মডেল স্কুলে সুমন মাষ্টার তত্বাবধানে স্কুলের ছাত্র ছাত্রী ও কোমল মতি শিশুদের নিয়ে নরসিংদী জেলা মোছলে উদ্দিন ভূঁইয়া স্টেডিয়ামে উপস্থিত হন ভাষা শহীদের প্রতি শ্রদ্ধা নিবেদনের জন্য ফুল দিয়ে ভাষা শহীদের রক্তের প্রাপ্য সম্মানটুকু যেন পান। শত শত ভাষা লোক আজ নরসিংদী মোছলে উদ্দিন ভূঁইয়া স্টেডিয়াম শহীদ মিনারে উপস্থিত হন। সকাল ৭টার সময়ই নরসিংদী মোছলে উদ্দিন ভূঁইয়া স্টেডিয়াম শহীদ মিনার কানায় কানায় পরিপূর্ণ হয়ে গেছে।
বিভিন্ন স্কুল, কলেজ, সরকারি, চাকুরীজীবি, পেশাজীবি সংগঠন লোকজনের উপস্থিতিতে সকল ভাষা শহীদের প্রতি শ্রদ্ধা নিবেদন ও ভাষা শহীদের আত্মার মাগফিরাত কামনা  সম্পন্ন হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST