ঢাকাবুধবার , ২১ ফেব্রুয়ারি ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

ময়মনসিংহে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আলোচনা সভা

মোঃ মকবুল হোসেন, ময়মনসিংহ জেলা প্রতিনিধি
ফেব্রুয়ারি ২১, ২০২৪ ৮:৪৭ অপরাহ্ণ
Link Copied!

ময়মনসিংহে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আলোচনা সভা

মোঃ মকবুল হোসেন, ময়মনসিংহ জেলা প্রতিনিধি

 

মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস-২০২৪ উদযাপন উপলক্ষে আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। ময়মনসিংহে ২১ ফেব্রুয়ারি মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে।

আজ বুধবার ২১ ফেব্রুয়ারি ময়মনসিংহ জেলা প্রশাসন ও শিল্পকলা একাডেমী যৌথ আয়োজনে জেলা শিল্পকলা একাডেমিতে বিকালে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী এ অনুষ্ঠান সভাপতিত্ব করেন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মাহফুজুল আলম মাসুম, গবেষক ও প্রবন্ধকার স্বপন ধর এবং ময়মনসিংহ শিল্পাকলা একাডেমির নির্বাহী সদস্য সারোয়ার জাহান।

 

আলোচনা শেষে দিবসটি উপলক্ষে দেশাত্মবোধক সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন করা হয়। অনুষ্ঠানে শিশু-কিশোরদের নিয়ে চিত্রাংকন প্রতিযোগিতা হয়। অনুষ্ঠানের শেষ পর্যায়ে চিত্রাংকন অনুষ্ঠানের বিজয়ীরা অতিথিদের হাত থেকে পুরস্কার গ্রহণ করেন।

বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকমন্ডলী ও শিক্ষার্থীবৃন্দ, মুক্তিযোদ্ধাগণ, সামাজিক ও সাংস্কৃতিক ব্যক্তিবর্গ, অভিভাবকগণ এবং সরকারি দপ্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST