ঢাকাবুধবার , ২১ ফেব্রুয়ারি ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

ভালুকায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবসটি যথাযথ মর্যাদা ও ভাব গাম্ভীর্যের সাথে পালিত হয়েছে

হারুন অর রশিদ সাকিব ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি
ফেব্রুয়ারি ২১, ২০২৪ ৮:০৯ অপরাহ্ণ
Link Copied!

ভালুকায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবসটি যথাযথ মর্যাদা ও ভাব গাম্ভীর্যের সাথে পালিত হয়েছে

হারুন অর রশিদ সাকিব ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি

ময়মনসিংহের ভালুকায় অমর একুশে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসটি যথাযথ মর্যাদা ও ভাব গাম্ভীর্যের সাথে পালিত হয়েছে। এ উপলক্ষে ২১ এর প্রথম প্রহরে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন, সকাল ৯টায় প্রভাতফেরী, দুপুরে পুরুষ্কার বিতরণী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন, দিনের প্রথম প্রহরে উপজেলা নির্বাহী অফিসার এরশাদুল আহমেদ এর নেতৃত্বে উপজেলা প্রশাসন, স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব এম এ ওয়াহেদ, উপজেলা পরিষদ চেয়ারম্যানের নেতৃত্বে উপজেলা পরিষদ, অফিসার ইনচার্জ শাহ কামাল আকন্দের নেতৃত্বে ভালুকা মডেল থানা, গোলাম মোস্তফার নেতৃত্বে ভালুকা উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসহযোগী সংগঠন, ফখর উদ্দিন আহমেদ বাচ্চুর নেতৃত্বে উপজেলা বিএনপি ও অঙ্গসহযোগী এছাড়াও বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকেও শ্রদ্ধা নিবেদন করা হয়।

২১ ফেব্রæয়ারী সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে প্রভাতফেরিতে উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদ, উপজেলা নির্বাহী অফিসার এরশাদুল আহমেদ, সহকারী কমিশনার ভূমি সোমাইয়া আক্তার, ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ শাহ কামাল আকন্দ প্রমুখ অংশগ্রহণ করেন। দুপুরে উপজেলা পরিষদ হলরুমে পুরুষ্কার বিতরণী ও আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার এরশাদুল আহমেদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব এম এ ওয়াহেদ, সহকারী কমিশনার ভূমি সোমাইয়া আক্তার এড. শওকত আলী, আলহাজ্ব গোলাম মোস্তফা, রফিকুল ইসলাম পিন্টু প্রমুখ। এছাড়াও সরকারের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST