ঢাকাবৃহস্পতিবার , ২৬ অক্টোবর ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

ইসলামপুরে চলচ্চিত্র প্রদর্শন নিয়ে সংবাদ সম্মেলন

শরিফ মিয়া জামালপুর
অক্টোবর ২৬, ২০২৩ ১:২১ অপরাহ্ণ
Link Copied!

ইসলামপুরে চলচ্চিত্র প্রদর্শন নিয়ে সংবাদ সম্মেলন

 

শরিফ মিয়া জামালপুর,,

জামালপুরের ইসলামপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবন ভিত্তিক বাংলা চলচ্চিত্র “মুজিব একটি জাতির রূপকার” বায়োপিক প্রদর্শন নিয়ে পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন করা হয়েছে।

বুধবার(২৫ অক্টোবর)রাতে উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড. আব্দুস সালাম বলেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আমাদেরকে অফিসিয়াল একটি মেসেজ দিয়ে তিনি বলেন যেখানে কোন সিনেমা হল নেই সেখানে প্রজেক্টরের মাধ্যমে মুজিব একটি জাতির রূপকার এই চলচ্চিত্রটি বায়োপিক প্রদর্শনের মাধ্যমে দেখাতে বলেন। ওই সময় ধর্ম প্রতিমন্ত্রী বাংলাদেশ এবং ভারত যৌথ প্রযোজনায় জাজ মাল্টিমিডিয়ার সাথে যোগাযোগ করলে তারা আমাদের টেকনিক্যাল হ্যান্ড সহ সকল কিছু দিতে রাজি হন।

পরে উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট ফরিদুল হক খান দুলাল অডিটোরিয়াম চেয়ে আবেদন করলে নির্বাহী কর্মকর্তা আমাদেরকে অনুমতি প্রদান করেন।

দুঃখের বিষয় হলো এই যে, এস এম শাহিনুজ্জামানের সমর্থিত অতি উৎসাহী ব্যক্তিবর্গ ধর্ম প্রতিমন্ত্রীর বিরুদ্ধে ভিত্তিহীন সংবাদ সম্মেলন করে ওই সংবাদ সম্মেলনের বক্তারা বলেন, মুজিব একটি জাতির রূপকার চলচ্চিত্রটি প্রদর্শনের উদ্যোগ নিলে ধর্ম প্রতিমন্ত্রী অবৈধভাবে বাতিল করানোর প্রক্রিয়া করেন বিষয়টি আদৌ সত্য নয় আপনারা তদন্ত করে সঠিক তথ্য যাচাই করে দেখতে পারেন।

শাহিনুজ্জামানের সমর্থকরা যদি জাজ মাল্টিমিডিয়া অনুমতি পত্র দেখাতে পারে তাহলে আমরা ফরিদুল হক খান দুলাল অডিটোরিয়াম ছেড়ে দিব ওই ২দিন আমরা প্রদর্শনী বন্ধ রাখবো।

উপজেলা নির্বাহী কর্মকর্তার থাকে মুঠোফোনে যোগাযোগ হলে তিনি জানান, এস এম শাহিনুজ্জামান চলচ্চিত্রটি প্রদর্শনের জন্য অডিটোরিয়ামটি ভাড়া নেওয়ার জন্য আবেদন করেন আবার পুনরায় মৌখিকভাবে তারা বাতিল করেন।

ধর্ম মন্ত্রণালয়ের চিঠির প্রেক্ষিতে চলচ্চিত্র প্রদর্শনটি উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ মোহন মিয়ার আবেদনের প্রেক্ষিতে অডিটোরিয়ামটি অনুমোদন দেয়া হয়

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।