ঢাকাশনিবার , ১০ ফেব্রুয়ারি ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক

সাভারের আশুলিয়ার আইন -শৃঙ্খলা বাহিনীর সদস্য পরিচয় দিয়ে শহিদুল ইসলাম নামের এক মুদি ব্যবসায়ীকে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ করেছে পরিবারের সদস্যরা

মোঃ সায়েম ভূইয়া (সাভার)
ফেব্রুয়ারি ১০, ২০২৪ ১১:৫০ পূর্বাহ্ণ
Link Copied!

সাভারের আশুলিয়ার আইন -শৃঙ্খলা বাহিনীর সদস্য পরিচয় দিয়ে শহিদুল ইসলাম নামের এক মুদি ব্যবসায়ীকে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ করেছে পরিবারের সদস্যরা

মোঃ সায়েম ভূইয়া (সাভার)

তুলে নেয়ার চার দিন পার হলেও কোন হদিস না পেয়ে সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন অপহৃতের পরিবার।

আশুলিয়ার কাঠগড়া নয়াপাড়ায় বৃহস্পতিবার এ সংবাদ সম্মেলন করা হয়।

এর আগে গত ৫ ফেব্রুয়ারি রাতে নিজ দোকান থেকে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্য পরিচয়ে তুলে নিয়ে যায় বলে দাবি পরিবারের।

নিখোঁজ শহিদুল ইসলাম আশুলিয়ার নয়াপাড়া এলাকার শাহ আলম দেওয়ানের ছেলে। তিনি ওই এলাকার মুসলিম উদ্দিন মার্কেটের মুদি দোকানের পাশাপাশি বিকাশের ব্যবসা করতেন।

সংবাদ সম্মেলনে নিখোঁজ শহিদুল ইসলামের মামাতো ভাই রিয়াজউদ্দিন জানান, আশুলিয়ার নয়াপাড়া মোসলেম উদ্দিন মার্কেটে তার মুদি দোকানে বসে বেচাকেনা করছিল শহীদুল। গত ৫ ফেব্রুয়ারি রাত আনুমানিক দশটার দিকে একটি পুলিশ লেখা একটি মাইক্রোবাস যোগে ৫/৬ জন নিজেদের পুলিশ পরিচয়ে প্রথমে তার দোকানে তল্লাশি চালায় এবং পরে তাকে জিজ্ঞাসাবাদের কথা বলে তুলে নিয়ে যায়। এরপর থেকে তার আর কোন হদিস পাওয়া যাচ্ছে না।

নিখোঁজের বাবা শাহ আলম দেওয়ান বলেন, তার ছেলে যদি কোন অপরাধ করে থাকে, তাহলে আইন তার বিচার করবে। কিন্তু আমরা তার কোন খবর পাচ্ছি না, আমরা আমার সন্তানকে ফেরত চাই।

সংবাদ সম্মেলনে এসময় নিখোঁজের স্ত্রী, এক মেয়ে ও শিশু পুত্র উপস্থিত ছিলেন। তারাও তার বাবাকে ফের‍ত চেয়ে কান্নায় ভেঙে পড়েন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।