ঢাকাশুক্রবার , ৩ নভেম্বর ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

ইসলামপুরে পৌর জাতীয় পার্টি’র কর্মী সমাবেশ ও শোডাউন

শরিফ মিয়া জামালপুর,,,
নভেম্বর ৩, ২০২৩ ১০:২১ অপরাহ্ণ
Link Copied!

ইসলামপুরে পৌর জাতীয় পার্টি’র কর্মী সমাবেশ ও শোডাউন

শরিফ মিয়া জামালপুর,,,

জামালপুরের ইসলামপুরে জাতীয় পার্টির পৌর শাখার উদ্যোগে কর্মী সমাবেশ শোডাউন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার(৩নভেম্বর) বিকালে কাচারি পাড়া পৌর জাতীয় পার্টি’র দলীয় কার্যালয়ে পৌর জাতীয় পাটি সভাপতি তারা মিয়া সভাপতিত্বে প্রধান অতিথি উপস্থিত ছিলেন মনোনয়ন প্রত্যাশী কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য মোস্তফা আল মাহমুদ।

বিশেষ অতিথি উপজেলা জাতীয় পাটি সিনিয়র সহ-সভাপতি আনোয়ার হোসেন, সহ-সভাপতি ফেরদৌসুর রহমান সরকার,হারুন অর রশিদ,জুয়েল সরকার,সাধারণ সম্পাদক জিল্লুর রহমান বিপু,যুগ্ম সাধারণ সম্পাদক মাহমুদুল্লাহ,মমতাজ ফকির,সাংগঠনিক সম্পাদক শাইদুর রহামান,পৌর শাখার সাধারণ সম্পাদক খোরশেদ আলম,যুব সংহতি আহ্বায়ক শাহিন মিয়া,জাতীয় মহিলা পার্টি সভাপতি মাফুজা বেগম, সাধারণ সম্পাদক লিছা বেগম প্রমুখ। প্রধান অতিথি বক্তব্য বলেন, জাতীয় পার্টি একটি সুশৃংখল রাজনৈতিক দল।

পল্লীবন্ধু হুসাইন মুহাম্মদ এইচ এম এরশাদ ছিলেন একজন সফল রাস্ট্রনায়ক। তাঁর ৯ বছর শাসনামলে দেশের মানুষ শান্তিতে ছিল। দেশের ব্যপক উন্নয়নের সাথে মানুষের আত্ম মর্যাদা বেড়েছিল। বর্তমান জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের একজন সৎ রাজনীতিবিদ। তিনি সব সময় জনগনের কথা ভাবেন এবং তাদের ভালবাসেন। আগামী নির্বাচনে জাতীয় পার্টির লাঙ্গল মার্কার প্রার্থীকে ভোট দেওয়ার আহবান জানান। কর্মী সমাবেশ অনুষ্ঠানটি সঞ্চালনা করেন পৌর জাতীয় পাটি সাংগঠনিক সম্পাদক সাকাওয়াত হোসেন বাদল। অনুষ্ঠানে উপজেলা ও পৌর শাখার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST