ঢাকাবৃহস্পতিবার , ১৪ ডিসেম্বর ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক

ঘোষিত তফসিল বাতিলের দাবিতে গাইবান্ধা বিক্ষোভ মিছিল

বাবুল রহমান রবিনঃ গাইবান্ধা জেলা প্রতিনিধিঃ
ডিসেম্বর ১৪, ২০২৩ ১২:৪৭ পূর্বাহ্ণ
Link Copied!

ঘোষিত তফসিল বাতিলের দাবিতে গাইবান্ধা বিক্ষোভ মিছিল

বাবুল রহমান রবিনঃ
গাইবান্ধা জেলা প্রতিনিধিঃ

একতরফা নির্বাচন বর্জনসহ ঘোষিত তফসিল বাতিলের দাবিতে গাইবান্ধায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৩ ডিসেম্বর) দুপুরের দিকে বাম গণতান্ত্রিক জোট গাইবান্ধা জেলা শাখার উদ্যোগে শহরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ মিছিলটি শহরের ১নং রেলগেট এলাকা থেকে বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পুনরায় সেখানে গিয়ে এক সমাবেশে মিলিত হয়।

সমাবেশে সভাপতিত্ব করেন বাম গণতান্ত্রিক জোটের সমন্বয়ক ও বাসদ মার্কসবাদী জেলার সদস্য কাজী আবু রাহেন শফিউল্যা খোকন।

এসময় বক্তব্য রাখেন বাসদ মার্কসবাদী জেলা আহবায়ক আহসানুল হাবিব সাঈদ, বাসদ জেলা আহবায়ক গোলাম রব্বানী, সিপিবি জেলা সাধারণ স¤পাদক মোস্তাফিজুর রহমান মুকুল, বিপ্লবী কমিউনিস্ট লীগ জেলা সাধরণ স¤পাদক রেবুতি বর্মন, সদস্য আব্দুল্যাহ সরকার, কমিউনিস্ট পার্টি জেলা কমিটির সহ-স¤পাদক জাহাঙ্গীর আলম, তপন কুমার বর্মন, বাসদের জেলা কমিটির সদস্য সচিব সুকুমার মোদক, বাসদ মার্কসবাদী জেলা কমিটির সদস্য অ্যাডভোকেট নিলুফার ইয়াসমিন শিল্পী প্রমুখ।

বক্তারা একতরফা নির্বাচন বর্জন, আওয়ামী সরকারের পদত্যাগ, নির্দলীয় তদারকি সরকারের অধীনে নির্বাচন, ঘোষিত তফসিল বাতিল, পাহাড়ে ছাত্রনেতাদের হত্যাকাÐের সাথে জড়িতদের গ্রেফতার ও বিচারের দাবী, নিত্য প্রয়োজনীয় সকল পণ্যের দাম কমানো, সর্বজনীন রেশন চালুসহ বিভিন্ন দাবি জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।