ঢাকারবিবার , ২৫ জুন ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

কক্সবাজার কুতুবদিয়া পাড়া থেকে লাশ উদ্ধার

কামরুল ইসলাম চট্রগ্রাম
জুন ২৫, ২০২৩ ১১:২৫ অপরাহ্ণ
Link Copied!

কক্সবাজার কুতুবদিয়া পাড়া থেকে লাশ উদ্ধার

কামরুল ইসলাম

কক্সবাজার পৌরসভার ১ নম্বর ওয়ার্ড পশ্চিম কুতুবদিয়া পাড়ার ঝাউবাগান থেকে এবাদত উল্লাহ (১৬) নামের এক স্কুলছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ।
শনিবার (২৪ জুন) বিকেলে পৌরসভার পশ্চিম কুতুবদিয়া পাড়ার ঝাউবাগান থেকে লাশটি উদ্ধার করা হয়। এই ঘটনায় এবাদত উল্লাহর দুই বন্ধুকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যান পুলিশ।
এবাদত উল্লাহ নতুন পাড়া এলাকার মালয়েশিয়া প্রবাসী নুরুল আলমের ছেলে। সে পৌর প্রিপ্যারেটরি উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র।
নিহতের ভাই শরীয়ত উল্লাহ বলেন, গত শুক্রবার রাতে বাড়ি ফেরেনি এবাদত। রাত থেকে তার মোবাইলও বন্ধ ছিল। পরে দুপুরে খবর পাই ঝাউবাগানে লাশ পড়ে আছে।
কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, খবর পেয়ে পুলিশ ও সিআইডি টিম ঘটনাস্থলে এসে আলামত সংগ্রহ করেছে। তার শরীরে একাধিক ছুরিকাঘাত ও রশ্মি দিয়ে গলায় শ্বাসরোধ করে হত্যার আলামত পাওয়া গেছে। কে বা কারা করেছে তা খতিয়ে দেখা হচ্ছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এই ঘটনায় প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য দুইজনকে থানায় আনা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST