ঢাকামঙ্গলবার , ৫ মার্চ ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক

নরসিংদী জেলা মনোহরদী উপজেলায় স্ত্রী কে শ্বাসরোদ্ধ করে হত্যা

মহসিন মিয়া স্টাফ রিপোর্টার 
মার্চ ৫, ২০২৪ ১১:২১ অপরাহ্ণ
Link Copied!

নরসিংদী জেলা মনোহরদী উপজেলায় স্ত্রী কে শ্বাসরোদ্ধ করে হত্যা

মহসিন মিয়া স্টাফ রিপোর্টার

পারিবারিক কলহের জেরেঘ নিজ স্ত্রী কে শ্বাসরোদ্ধ করে হত্যা, মানিকগঞ্জের সাটুরিয়াতে আত্নগোপন করলেও মনোহরদী থানা পুলিশের অভিজানে দ্রুততম সময়ে ঘাতক স্বামি আটক, বিজ্ঞ আদালতে দোষ শিকার।
ঘাতক রুবেল রানা (৩০),পিতা- বাহাদুর মিয়া, মাতা- খাতে বেগম, সাং- দেশগ্রাম, ডাকঘর- হাতকোড়া, থানা- দৌলতপুর, জেলা- মানিকগঞ্জ এবং শিউলী আক্তারদ্বয় সৌদি প্রবাসী ছিল। সেখানে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এক পর্যায়ে তাহারা বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। অনুমান ০৬/০৭ মাস পূর্বে তাহারা সৌদি আরব থেকে দেশে ফিরে এসে আসামী রুবেল এর শ্বশুর বাড়ী মনোহরদী থানাধীন কৃষ্ণপুর সাকিনে ঘর জামাই হিসেবে বসবাস করে আসছিল। ভিকটিম শিউলী আক্তারের গর্ভে জান্নাতুল শেফা নামে ছয় মাস বয়সের একটি কন্যা সন্তান রয়েছে। আসামী রুবেল রানা (৩০) দুবাই যাওয়ার জন্য দুবাইর ভাষা শিক্ষার জন্য চেষ্টা করেও শিখতে পারে নাই। এ জন্য আসামী দুবাই যেতে না পারায় তার স্ত্রী শিউলী আক্তার সহ তাহার পরিবারের অন্যান্য লোকজনদের দায়ী করে। এই বিষয় নিয়ে স্বামীর স্ত্রীর মধ্যে কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটিকে কেন্দ্র করে ০৪/০৩/২০২৪ তারিখ সকাল অনুমান ০৮.৩০ ঘটিকার সময় মনোহরদী থানাধীন কৃষ্ণপুর সাকিনস্থ বাদী রেখা বেগম এর বসত বাড়ীর পশ্চিম দুয়ারি সেমিপাকা চার চালা টিনের বসত ঘরের দক্ষিন পাশের রুমে বাড়ীর সকলের অগোচরে আসামী রুবেল রানা মোবাইলের চার্জার এর সাদা ক্যাবল দ্বারা ভিকটিম শিউলী আক্তারের গলায় পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে ।
উক্ত আসামী তার স্ত্রী শিউলী আক্তারকে হত্যা করে মানিকগঞ্জ জেলাধীন সাটুরিয়া থানা এলাকায় তার বোনের বাড়িতে আত্মগোপন করে।

ঘটনার সংবাদ পেয়ে মাননীয় পুলিশ সুপার নরসিংদী জনাব মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পি পি এম মহোদয়ের নির্দেশে শিবপুর সার্কেল এর সহকারী পুলিশ সুপার জনাব মেজবাহ উদ্দিন, মনোহরদী থানার অফিসার ইনচার্জ আবুল কাশেম ভুইয়া পিপিএম, পুলিশ পরিদর্শক তদন্ত গোবিন্দ সরকার ঘটনাস্থলে ছুটে যান। পুলিশ সুপার জনাব মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পি পি এম মহোদয়ের সার্বিক দিক নির্দেশনায়, অতিরিক্ত পুলিশ সুপার ক্রাইম এন্ড অপ্স জনাব অনির্বান চৌধুরি ও শিবপুর সার্কেল এর সহকারী পুলিশ সুপার জনাব মেজবাহ উদ্দিন এর তত্ত্বাবধানে, অফিসার ইনচার্জ আবুল কাশেম ভুইয়া র নেতৃত্বে একটানা অভিযান পরিচালনা করে তথ্য প্রযুক্তির সহায়তায় মানিকগঞ্জ সদর থানা ও সাটুরিয়া থানা পুলিশের সহায়তায় মানিকগঞ্জ জেলাধীন সাটুরিয়া থানা এলাকা হতে ইং ০৫/০৩/২০২৪ তারিখ ভোর অনুমান ০৫.২৫ ঘটিকার সময় ঘাতক স্বামি রুবেল রানাকে গ্রেপ্ত
গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামী রুবেল রানাকে ইং ০৫/০৩/২০২৪ তারিখ বিজ্ঞ আদালতে প্রেরণ করলে বিজ্ঞ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট জনাব মাহমুদুল হাসান খানের আদালতে দোষ স্বীকারোক্তি মূলক জবনবন্দি করে। বিজ্ঞ আদালত আসামীর দেওয়া জবানবন্দি ফৌঃ কাঃ বিঃ ১৬৪ ধারায় লিপিবদ্ধ করে আসামীকে জেল হাজতে প্রেরণ করার আদেশ প্রদান করেন।
২৪ ঘন্টার পুর্বেই ঘাতক স্বামি রুবেল রানাকে সুদুর মানিকগঞ্জের সাটুরিয়া থেকে গ্রেপ্তার করতে সক্ষম হওয়ায় ভিক্টিমের পরিবার পরিজন ও স্থানিয় সচেতন মহল থানা পুলিশের প্রশংসা করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।