ঢাকাবৃহস্পতিবার , ৯ নভেম্বর ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

রানীশংকৈলে স্বামী তার স্ত্রীকে খুন করে থানায় আত্মসমর্পণ

Link Copied!

রানীশংকৈলে স্বামী তার স্ত্রীকে খুন করে থানায় আত্মসমর্পণ

মোঃ আব্দুল জব্বার রানীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি:

ঠাকুরগাঁওয়ের রানীশংকৈল উপজেলার অন্তর্গত ৪ নং
লেহেম্বা ইউনিয়নের ৯নং ওয়ার্ডের পদমপুর হাজিপড়ায় পারিবারিক কলহের জেরে ধারালো অস্ত্র দিয়ে স্ত্রীকে কুপিয়ে হত্যা করেছে নাজমুল ইসলাম (৪৫) নামে এক পাষণ্ড স্বামী । পরে নিজেই থানায় এসে আত্মসমর্পণ করেন ঘাতক স্বামী নাজমুল ইসলাম।
৮ নভেম্বর (বুধবার) সকাল ৭.৩ মিনিটে এমন অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটেছে।

সরজমিনে গিয়ে জানা যায় নিহত গৃহবধূর নাম রাবেয়া খাতুন(৩৫) । তাঁর পিতার বাড়ি রানীশংকৈল উপজেলার ১নং ধর্মগড় ইউনিয়নের চেকপোস্ট গ্রামে। নিহতের বড় ভাই মোঃ জামাল আমাদের বলেন বিয়ের পর আমার বোন সুখ শান্তিতে সংসার করে জিবন যাপন করছিলেন কিন্তু গত তিন মাস থেকে আমার বোনের স্বামী মোঃ নাজমুল ঋণগ্রস্ত হয়ে মানসিক সমস্যায় ভুগছিলেন। আজ সকাল বেলা ৭.৪৫ মিনিটে ফোনের মাধ্যমে এই ঘটনা শুনে আমি এখানে এসেছি এবং আমার বাবা বাড়ি থেকে এখানে আসতেছে। আমাদের পরিবার থেকে কোন অভিযোগ নেই।

পরে ঘটনা স্থলে রানীশংকৈল থানা পুলিশ এসে লাশের সুরাতল করে লাশ থানায় নিয়ে আসে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার ভোড় ৭টায় নিজ বাড়িতেই স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া বিবাদ হয়। এক পর্যায়ে ঘরের ভেতরে থাকা ধারালো ছুরি দিয়ে স্বামী নাজমুল ইসলাম(৪৫) তার স্ত্রীকে এলোপাথাড়ি কোপাতে থাকে। এতে অতিরিক্ত রক্তক্ষরণে চিৎকার চেঁচামেচি করে স্ত্রী রাবেয়া খাতুন। তার চিৎকারে স্থানীয়রা ছুটে এসে গুরুতর জখম অবস্থায় উদ্ধার করে রাণীশংকৈল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

রাণীশংকৈল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃগুলফামুল ইসলাম মন্ডল বিষয়টি নিশ্চিত করে জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে নিহতের স্বামী নিজেই থানায় এসে স্ত্রীকে ছুরিকাঘাতের কথা স্বীকার করেন। তাকে থানায় আটক রাখা হয়েছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।