ঢাকামঙ্গলবার , ২৪ অক্টোবর ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

কালাইয়ে মুক্তিযোদ্ধা টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ এর অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

মো: মিশিকুল মন্ডল কালাই( জয়পুরহাট): প্রতিনিধি:
অক্টোবর ২৪, ২০২৩ ৯:৫৬ পূর্বাহ্ণ
Link Copied!

কালাইয়ে মুক্তিযোদ্ধা টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ এর অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

মো: মিশিকুল মন্ডল

কালাই( জয়পুরহাট): প্রতিনিধি:

২৩ অক্টোবর সোমবার বেলা ১১ ঘটিকায় জয়পুরহাটের কালাইয়ে মুক্তিযোদ্ধা টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের উদ্যেগে অভিভাবক সমাবেশ এর আয়োজন করা হয়। উক্ত অনুষ্টানে
মোফাজ্জল হোসেন মন্ডলের সভাপত্বিতে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়। স্বাগত বক্তব্য রাখেন অত্র প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা ও অধ্যক্ষ আল্ফ ওয়াসিক আলম রাব্বি অত্র প্রতিষ্ঠানের শিক্ষক তারেক রহমানের সঞ্চালনায় প্রধান অতিথি বক্তব্য রাখেন
বীর মুক্তিযোদ্ধা আব্দুল ওয়াহেদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলহাজ্ব মোঃ শাজাহান মন্ডল সাবেক শিক্ষক পাঠানপাড়া দ্বী মূখি উচ্চ বিদ্যালয় , মোঃ সাইফুল ইসলাম,মোঃ রেজাউল করিম ও রাশেদুল ইসলাম ( দাতা সদস্য)।

এছাড়াও অন্যান্যদের মধ্য থেকে বক্তব্য রাখেন মাহবুব হোসেন প্রতিষ্টাতা অধ্যক্ষ মুক্তিযোদ্ধা টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ বানেশ্বর বাজার (গোবিন্দগঞ্জ), কালাই মডেল প্রেস ক্লাবের সভাপতি মোঃ লূৎফর রহমান, মুনছুর রহমান সমাবেশে বক্তব্যের মাধ্যমে প্রতিষ্ঠানের সকল অভিযোগ পরামর্শ প্রদান করেন।এবং অভিভাবকদের মধ্য থেকে বক্তব্য রাখেন আব্দুর রাজ্জাক, মেরিনা বেগম,মোছা: আরজিনা বেগম, সভাপতি মহোদয় উপস্থিত সবাইকে ধন্যবাদ জানিয়ে অত্র অভিভাবক সমাবেশ সমাপ্তি ঘোষণা করেন ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST