ঢাকাবুধবার , ২০ সেপ্টেম্বর ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল

গাইবান্ধায় বার্ষিক ক্রীড়া সাংস্কৃতিক অনুষ্ঠান পুরস্কার বিতরণ ও মা সমাবেশে- হুইপ গিনি

গাইবান্ধা প্রতিনিধি:উজ্জল সরকার
সেপ্টেম্বর ২০, ২০২৩ ১১:১২ অপরাহ্ণ
Link Copied!

 

গাইবান্ধা প্রতিনিধি:উজ্জল সরকার

গাইবান্ধা কলেজিয়েট মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের আয়োজনে বুধবার বিদ্যালয় মাঠে বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক অনুষ্ঠান, পুরস্কার বিতরণ ও মা সমাবেশ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনি এমপি। বিদ্যালয়ের সভাপতি রেজাউল করিম ভুট্টুর সভাপতিত্বে ও প্রধান শিড়্গক আরজুমান আরা বেগমের সঞ্চালনায় মা সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মো. মতলুবর রহমান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাহমুদ আল হাসান, জেলা প্রাথমিক শিড়্গা অফিসার মো. হারম্ননর রশিদ, সদর উপজেলা শিড়্গা অফিসার জাকিরম্নল হাসান, সহকারি উপজেলা শিড়্গা অফিসার এটিএম সারম্নয়ার আলম সরকার, ফজলে করিম নান্টু প্রমুখ।
প্রধান অতিথি হুইপ গিনি বলেন, বর্তমান সরকারের সময়ে প্রত্যেকটি শিশুর শিক্ষা নিশ্চিত হয়েছে। একটা সময় দেশে অভাব ছিল তখন অনেকেই শিক্ষা থেকে বঞ্চিত হয়েছিল। কিনত্ম সেইদিন আর নেই। এখন প্রত্যেকটি ঘরে ঘরে শিক্ষার আলো পৌঁছে গেছে। প্রধানমন্ত্রীর উদ্দেশ্য ছিলো এই জাতিকে সুশিক্ষায় শিক্ষিত করা। তিনি আরও বলেন, জাতিকে সুশিক্ষায় শিক্ষিত করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিবছর শিক্ষা খাতে সর্বোচ্চ বাজেট দিয়ে থাকেন। শিক্ষার্থীদের উদ্দেশ্যে হুইপ বলেন, শিক্ষা জাতির মেরম্নদন্ড, তাই আগামীতে সুশিক্ষায় শিক্ষিত হয়ে এই স্কুলসহ দেশের নাম উজ্জল করার আহবান জানান।
উলেস্নখ্য, বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে ২০০ জন ছাত্রছাত্রী অংশ গ্রহণ করে। শেষে ৪০ জন বিজয়ীদের মধ্যে প্রধান অতিথি হুইপ গিনি পুরস্কার বিতরণ করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST