ঢাকাবুধবার , ১ নভেম্বর ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল

গাছ কেটে রাস্তা অবরোধের চেষ্টা গুইমারা থানা পুলিশের অক্লান্ত পরিশ্রমে যানবাহন চলাচল স্বাভাবিক

মোঃ সালাউদ্দিনঃ খাগড়াছড়ি প্রতিনিধি,
নভেম্বর ১, ২০২৩ ১২:০৩ অপরাহ্ণ
Link Copied!

গাছ কেটে রাস্তা অবরোধের চেষ্টা গুইমারা থানা পুলিশের অক্লান্ত পরিশ্রমে যানবাহন চলাচল স্বাভাবিক

মোঃ সালাউদ্দিন:-খাগড়াছড়ি জেলার গুইমারা উপজেলার ২ নং হাফছড়ি ইউনিয়নের ২ নং ওয়ার্ডের হাফছড়ি এলাকায় বিএনপির দুই নেতা ১/ মোঃ দেলোয়ার হোসেন, পিতা মৃত: আব্দুর রশিদ। হাফছড়ি ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি। ২/মোঃ জালাল উদ্দিন , পিতা মৃত হামেদ জমাদার। বিএনপি সমর্থিত নেতা। নেতাদের বাড়ির সামনের রাস্তায় খাগড়াছড়ি- চট্রগ্রাম মহাসড়কের পাশে থাকা গাছ কেটে রাস্তা অবরোধের চেষ্টা করে স্থানীয় বিএনপির নেতা কর্মীরা ।

স্থানীয় সূত্রে জানা যায় বিএনপির ডাকা ৩ দিনের অবরোধে গুইমারা উপজেলার ২ নং হাফছড়ি ইউনিয়নের ২ নং ওয়ার্ডের হাফছড়ি এলাকায় বিএনপির নেতৃত্বে গত ৩১ অক্টোবর রাতে ২ নংওয়ার্ড আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের কার্য্যালয়ে অগ্নি সংযোগ,ককটেল বোমা বিস্ফোরণ, আজ ১ নবেম্বর রাতে রাস্তার পাশের গাছ কর্তন করে যানান দিতে চায় বিএনপি অগ্নি সংযোগ,ককটেল বোমা বিস্ফোরণ, গাছ কর্তন ও মানুষ হত্যার মাধ্যমে অবরোধ বাস্তবায়নে সক্ষম।

১ নবেম্বর সকালে স্থানীয়দের মধ্যে খবর পেয়ে গুইমারা থানা পুলিশ ঘটনা স্থলে পৌঁছায়। গুইমারা থানার এ এস আই শামীমের নেতৃত্বে সংঘীয় ফোর্স ও এলাকাবাসীর সহযোগিতায় কর্তিত গাছ অপসারণের মাধ্যমে যানবাহন চলাচল স্বাভাবিক করতে সক্ষম হয়।

তারপরেও জনমনে আতংক।

এ বিষয়ে গুইমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রাজিব চন্দ্র কর, বলেন গাছ কাটার খবর পেয়ে গুইমারা থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়, কর্তিত গাছ অপসারণের মাধ্যমে যানবাহন চলাচল স্বাভাবিক করতে সক্ষম হয়।

বিএনপির ডাকা ৩ দিনের অবরোধে অগ্নি সংযোগ,ককটেল বোমা বিস্ফোরণ, গাছ কর্তন ও মানুষ হত্যার অপচেষ্টার বিরুদ্ধে মানুষের যান মালের নিরাপত্তায় গুইমারা থানা পুলিশ সর্বদা প্রস্তুত আছে থাকবে।

মোঃ সালাউদ্দিনঃ খাগড়াছড়ি প্রতিনিধি,
মোবাইল নাম্বার, ০১৬৪৪২৪৬৮৮১

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST