ঢাকারবিবার , ২৮ মে ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

ঠাকুরগাঁও জেলা থেকেই এই সরকারের পতন ঘটবে

Link Copied!

ঠাকুরগাঁও জেলা থেকেই এই সরকারের পতন ঘটবে

আব্দুল কাদের বালিয়াডাঙ্গী উপজেলা প্রতিনিধি

নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্ধ্বগতিসহ বিভিন্ন জায়গায় হামলার প্রতিবাদে ঠাকুরগাঁওয়ে বিএনপি’র জনসমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৬ মে) বিকালে মির্জা রুহুল আমিন মিলনায়তন মাঠে এ জনসমাবেশ অনুষ্ঠিত হয়।

ঠাকুরগাঁও জেলা বিএনপির সভাপতি বীর মুক্তিযোদ্ধা তৈমুর রহমানের সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন সমাবেশের প্রধান অতিথি ও বিএনপির ভাইস চেয়ারম্যান ডাঃ জেড এম জাহিদ হোসেন, ড্যাবের মহাসচিব ডাঃ আব্দুস সালাম, জেলা বিএনপির সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা নুর করিম, ওবায়দুল্লাহ মাসুদ, জেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক পয়গাম আলী, ঠাকুরগাঁও আইনজীবী সমিতির সভাপতি এ্যাডভোকেট আব্দুল হালিম, সদর উপজেলা বিএনপির সভাপতি আব্দুল হামিদ, পৌর বিএনপির সভাপতি শরিফুল ইসলাম শরীফ, বালিয়াডাঙ্গী উপজেলা বিএনপির সভাপতি এ্যাডভোকেট সৈয়দ আলম, জেলা ছাত্রদলের সভাপতি কায়েস সহ জেলা, উপজেলা বিএনপি ও অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ।

এসময় বক্তারা বলেন, এ অবৈধ ভোট চোর সরকারকে জনগন আর দেখতে চাইনা। তারা বিদেশি প্রভুদের কাছে গিয়ে ব্যর্থ হয়ে দেশে এসে মিথ্যা মামলা, হামলা করে ক্ষমতায় থাকার চেষ্টা করছে। গাজীপুরের ভোটে এ সরকারকে হলুদ কার্ড দেখিয়েছে জনগন। এসময় ড্যাবের মহাসচিব আব্দুস সালাম বলেন এই সরকারের পতন ঠাকুরগাঁও থেকেই শুরু হবেন ইনশাআল্লাহ। খুব শীঘ্রই আন্দোলনের মাধ্যমে এ সরকারের বিদায় ঘন্টা বাজিয়ে দিয়ে তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন করে জনগণের সরকার প্রতিষ্ঠা করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST