ঢাকাসোমবার , ১০ জুলাই ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল

দিনমজুর স্বামীর আত্মহত্যা 

মো: জাহিদ হাসান / বগুড়া জেলা প্রতিনিধি:
জুলাই ১০, ২০২৩ ২:০৭ পূর্বাহ্ণ
Link Copied!

দিনমজুর স্বামীর আত্মহত্যা

মো: জাহিদ হাসান / বগুড়া জেলা প্রতিনিধি:

বগুড়ার গাবতলীতে স্ত্রীকে বেঁধে রেখে টাকা আদায়ের অপমানে সহ্য করতে না পেরে
স্বামীর আত্মহত্যা- দাদন ব্যবসায়ী গ্রেফতার।বগুড়ায় সুদের টাকা সঠিক সময়ে না দিতে পেরে স্ত্রীকে অপমানের কারনে দিনমজুর স্বামীর আত্মহত্যা

জানা যায়
দাদন ব্যবসায়ী কর্তৃক স্ত্রীকে বেঁধে রেখে টাকা আদায় করায়, অপমান সইতে না পেরে, লজ্জায় ক্ষোভে দুঃখে দিনমজুর স্বামী আব্দুল মালেক (৪০) গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। এঘটনায় থানায় মামলাদায়ের করা হয়েছে, পুলিশ দাদন ব্যবসায়ী মো: গোলজার রহমানকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে, লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করেছে পুলিশ।
ঘটনাটি ঘটেছে রবিবার গাবতলী উপজেলার মহিষাবান ইউনিয়নের পারানীরপাড়া গ্রামে, নিহত আব্দুল মালেক ওই গ্রামের মৃত হবিবর রহমানের ছেলে, জানাগেছে, নিহত আব্দুল মালেকের স্ত্রী রিমা বেগম গত ৪ মাস আগে একই গ্রামের পিতামৃত আকামুদ্দিনের ছেলে দাদন ব্যবসীয় গোলজার রহমানের কাছ থেকে দেড়ভরি স্বর্ণ, বাংক চেকের দুটি ফাঁকা পাতা ও ভোটার আইডি কার্ডের ফটোকপি বন্ধক রেখে ৩৬ হাজার টাকা লাভের ওপর নেয় । এই টাকা সুদে আসলে লক্ষাধিক টাকায় রুপান্তর হয়। টাকা পরিশোধ করতে দাদন ব্যবসায়ী গোলজারসহ তার সঙ্গীরা রিমা বেগমকে দীর্ঘদিন থেকে বিভিন্নভাবে হুমকি প্রদান করে আসছিল । টাকা জোগার করতে রিমা বেগম গত শনিবার, গাবতলী সদর ইউনিয়নের উঞ্চুরখী গ্রামে পিতার বাড়ী যাওয়ার পথে, দাদন ব্যাসারীরা তাকে একা পেয়ে ধাওয়া করলে সে পালিয়ে একটি বাড়িতে দিয়ে আশ্রয় নেয়। সেখান থেকে দাদন ব্যবসায়ীরা রিমাকে ধরে এনে রাত ২টা পার্যন্ত একটি অন্ধকার বাঁশঝাড়ে বেঁধে রাখে। দাদন ব্যাসায়ীরা রিমার স্বামী আব্দুল মালেকের বাড়িতে গিয়ে তাকে অকথ্য ভাষায় গালিগালাজ ও প্রাণ নাশের হুমকি দেয়। সংবাদ পেয়ে রাতে রিমার বাবা ৭৫ হাজার টাকা দিয়ে দাদন ব্যবসায়ীদের কাছ থেকে তার মেয়েকে ছেড়ে নিয়ে নিজ বাড়িতে চলে যায়। এদিকে স্ত্রীকে আটক রেখে টাকা আদায় করায়, অপমান সইতে না পেরে লজ্জায়, ক্ষোভে, দুঃখে রিমার দিনমজুর স্বামী আব্দুল মালেক গত শনিবার রাতে তার শয়ন ঘরে সবার অজান্তে তীরের সাথে রশি বেধে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। সকালে মালেকের আত্মহত্যার সংবাদে গ্রামে ছড়িয়ে পরলে ক্ষোভ ও উত্তেজনার সৃষ্টি হয়। সংবাদ পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করেছে। গোলজার রহমান আত্মগোপন করলেও পরে পুলিশ তাকে গ্রেফতার করতে সক্ষম হয়, এব্যপারে গাবতলী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) সনাতন চন্দ্র সরকার জানান, আব্দুল মালেকের ঝুলন্ত লাশ উদ্ধার করে মর্গে প্রেরন করা হয়েছে। থানায় রিমা বেগম বাদী হয়ে দাদন ব্যবসায়ী গোলজার রহমান সহ অজ্ঞাতদের আসামী করে একটি মামলা দায়ের করেছেন !

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST