ঢাকাবুধবার , ২৪ জানুয়ারি ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

সখীপুরে চতুর্থ শ্রেণীর স্কুল শিক্ষার্থীর আত্মহত্যা

মো: মেরাজ আহমেদ, সখিপুর (টাংগাইল)প্রতিনিধি:
জানুয়ারি ২৪, ২০২৪ ১২:৩৮ পূর্বাহ্ণ
Link Copied!

সখীপুরে চতুর্থ শ্রেণীর স্কুল শিক্ষার্থীর আত্মহত্যা

মো: মেরাজ আহমেদ,
সখিপুর (টাংগাইল)প্রতিনিধি:

টাঙ্গাইলের সখীপুর উপজেলার যাদবপুর ইউনিয়নে এক স্কুল শিক্ষার্থী গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে।

মঙ্গলবার (২৩ জানুয়ারি)সকাল আনুমানিক ৯টার দিকে যাদবপুর গ্রামে এ ঘটনা ঘটে।নিহত লামিয়া(৯) যাদবপুর গ্রামের লুৎফর রহমানের মেয়ে এবং যাদবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির শিক্ষার্থী।

নিহতের পরিবার জানায়, লামিয়া তীব্র শীতের কারণে গত এক সপ্তাহ ধরে গোসল না করায় সকাল ৯ টার দিকে লামিয়ার মা তাকে গোসল করতে বলেন। লামিয়া গোসল করবে না বললে মা তার সাথে রাগারাগি করেন। মা পরিবারের কাজ নিয়ে ব্যস্ত থাকে আর এ সুযোগে লামিয়া ঘরের দরজা বন্ধ করে দেয়। অনেক ডাকাডাকির পর কোনো সাড়াশব্দ না পেয়ে দরজা ভেঙে ঘরে গেলে ঘরের আড়ার সাথে নিজের উড়না পেঁচানো লামিয়াকে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়।স্থানীয় ইউপি সদস্য আলতাব হোসেন এ ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

পরে মুমূর্ষু অবস্থায় তাকে টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।এবিষয়ে সখীপুর থানার অফিসার ইনচার্জ শেখ শাহিনুর রহমান বলেন, শিক্ষার্থীর মৃত্যুর বিষয়টি জেনেছি। তিনি আরও জানান, শিশুর পরিবারের কারও বিরুদ্ধে কোন অভিযোগ না থাকায় লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।