ঢাকাবৃহস্পতিবার , ২ নভেম্বর ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল

দিনাজপুরের হিলিতে গাছের ডাল কাটাকে কেন্দ্র করে স্বামী-স্ত্রীকে কুপিয়ে হত্যা

Link Copied!

দিনাজপুরের হিলিতে গাছের ডাল কাটাকে কেন্দ্র করে স্বামী-স্ত্রীকে কুপিয়ে হত্যা

দিনাজপুর হাকিমপুর প্রতিনিধি
মোঃওয়াজ কুরনী

দিনাজপুরের হিলিতে গাছ কাটাকে কেন্দ্র করে স্বামী-স্ত্রীকে কুপিয়ে হত্যা করেছে চাচা ও তার পরিবারের সদস্যরা। এ ঘটনায় তিনজনকে আটক করেছে থানা পুলিশ।

বৃহস্পতিবার (২ নভেম্বর) সকালে উপজেলার বোয়ালদাড় ইউনিয়নের মুন্সীপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় দিনাজপুর আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে স্বামী এবং সন্ধ্যায় স্ত্রীর মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন হাকিমপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু সায়েম মিয়া।

নিহতরা হলেন আতিয়ার মুন্সি (৭৩) ও তার স্ত্রী জাহানারা বেগম (৬৫)।

প্রত্যক্ষদর্শীরা বলেন, সকালে বাড়ির পাশের খলার আগাছা পরিষ্কার করছিলেন আতিয়ার রহমান। এ সময় উত্তেজিত হয়ে তার ওপরে হামলা করেন চাচা লুৎফর মুন্সী ও তার পরিবারের সদস্যরা। এ সময় মাথায় আঘাত পেয়ে গুরুতর জখম হন আতিয়ার ও তার স্ত্রী জাহানারা বেগম।

ঘটনার বর্ণনা দিয়ে ওসি আবু সায়েম বলেন, আজ সকালে বোয়ালদাড় ইউনিয়নের মুন্সী পাড়া এলাকায় মারামারির ঘটনা ঘটে এ সময় তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান স্থানীয়রা। পরে অবস্থার অবনতি হলে তাদেরকে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। চিকিৎসাধীন অবস্থায় আতিয়ার রহমান দুপুরে এবং তার স্ত্রী জাহানারা বেগম সন্ধ্যায় মারা যান। লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

তিনি আরও বলেন, এ ঘটনায় লুৎফর মুন্সী, তার স্ত্রী মেহেনিগার ও শহিদুল ইসলাম খাজা মুন্সিকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST