ঢাকাসোমবার , ৩০ অক্টোবর ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

নরসিংদীর শিবপুরে ধান ক্ষেত থেকে গলাকাটা লাশ উদ্ধাকরে

মোঃ মহসিন রহমান। স্টাফ রিপোর্টার
অক্টোবর ৩০, ২০২৩ ৭:১৬ অপরাহ্ণ
Link Copied!

নরসিংদীর শিবপুরে ধান ক্ষেত থেকে গলাকাটা লাশ উদ্ধাকরে

মোঃ মহসিন রহমান।
স্টাফ রিপোর্টার

নরসিংদীজেলা শিবপু উপজেলা
দুলালপুর ইউনিয়নের ৭ পাইকা পূর্বপাড়া গ্রামের ধান ক্ষেত থেকে মো: রবিউল (১৮) নামের এক বিভাটেক চালকের গলাকাটা লাশ উদ্ধার করেছে শিবপুর মডেল থানা পুলিশ। রোববার (২৯ অক্টোবর) বেলা সাড়ে ১১টার দিকে দুলালপুর ইউনিয়নের সাতপাইকা পূর্বপাড়া গ্রামের রাস্তার পাশের ধান ক্ষেত থেকে লাশটি উদ্ধার করা হয়।
নিহত রবিউল শিবপুর উপজেলার জয়নগর ইউনিয়নের দড়িপুরা গ্রামের মৃত সবুজ মিয়ার ছেলে। সে শিবপুরের ধানুয়া এলাকায় ভাড়া বাড়িতে বসবাস করে বিভাটেক (ইজিবাইক) চালিয়ে জীবিকা নির্বাহ করতো।
শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ তালুকদার এ তথ্য নিশ্চিত করেছেন।
পুলিশ ও স্থানীয়রা জানান, সকাল সাড়ে দশটায় এলাকাবাসী সাতপাইকা গ্রামের পিয়ালের বাড়ীর রাস্তার উত্তর পাশের ধানের জমিতে অজ্ঞাত একজনের গলাকাটা মরদেহ পড়ে থাকতে দেখেন। এসময় স্থানীয়রা ইউপি সদস্য মোঙ্গল মিয়ার মাধ্যমে ইউপি চেয়ারম্যান মাহফুজুল হক শামীম মোল্লাকে ঘটনা জানান। পরে চেয়ারম্যানের মাধ্যমে খবর পেয়ে শিবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ তালুকদারসহ পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেন। এসময় অজ্ঞাত মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়। শনিবার দিবাগত রাতের কোন এক সময় দুর্বৃত্তরা তাকে গলাকেটে হত্যা শেষে মরদেহ ওই ক্ষেতে ফেলে গেছে বলে ধারনা করছে পুলিশ ও স্থানীয়রা।
শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ তালুকদার জানান, নিহতের মরদেহ উদ্ধারের পর পরিচয় শনাক্ত করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানো হয়েছে। তদন্তের মাধ্যমে হত্যার রহস্য উদঘাটন ও জড়িতদের আইনের আওতায় আনা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST