ঢাকারবিবার , ২২ অক্টোবর ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

নাটোর – বগুড়া মহাসড়কের পার্শ্বে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার

আমিরুল ইসলাম পঞ্চগড় প্রতিনিধি:
অক্টোবর ২২, ২০২৩ ১০:১৫ অপরাহ্ণ
Link Copied!

নাটোর – বগুড়া মহাসড়কের পার্শ্বে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার

পঞগড়ে জেলা,প্রতিনিধি
, মহাসড়কের পার্শ্বে অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ ।

রবিবার (২২ অক্টোবর) সকাল আনুমানিক ছয়টার দিকে উপজেলার জামতলী বাজার এলাকায় ডাবলুর কাঠের স’ মিলের পাশে জঙ্গলের মধ্যে উপর হয়ে পরে থাকা অবস্থায় একটি লাশ দেখতে পায় লোকজন, পরে পুলিশ খবর পেয়ে অজ্ঞাত আনুমানিক ৫৫ বছরের এক ব্যক্তির উদ্ধার করে পুলিশ।

সিংড়া থানার পরিদর্শক (তদন্ত) রফিকুল ইসলাম বলেন, সকালে উপজেলার জামতলী এলাকায় নাটোর-বগুড়া মহাসড়কের পাশে অজ্ঞাত এক ব্যক্তির লাশ পড়ে থাকা দেখে স্থানীয় লোকজন পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে।

তিনি আরও বলেন, নিহতের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে।

বিষয়টির তদন্তে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই)কে খবর দেওয়া হয়েছে।

স্থানীয় সুত্রে জানা যায়, ঘটনাস্থলে সিংড়া থানার (পরিদর্শক) রফিকুল ইসলাম ও এস আই জাহিদ সহ সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে।স্থানীয়দের ধারণা অজ্ঞাত ব্যক্তিকে হয়তো হত্যা করে লাশটি ফেলে দেওয়া হয়েছে। এমন লাশের ঘটনা মাঝে মধ্যেই পাওয়া যায়। তাই আইনশৃঙ্খলা বাহিনীর নিকট তদন্ত সাপেক্ষে কঠোর ব্যবস্থা নেয়ার অনুরোধ জানিয়েছেন এলাকাবাসী। নিহত, ব্যক্তির নাম মো,নুরইসলাম,পঞ্চগড় জেলার,তেতুলিয়া উপজেলার, বাবুয়ানিজোত গ্রামের স্থানিয় বাসিন্দা, নিজস্ব ট্রাক নিয়ে ভাড়ায় গেছিলো নাটোর

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST