ঢাকাসোমবার , ২৬ ফেব্রুয়ারি ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

নেত্রকোনার কেন্দুুয়ায় অফিস কক্ষেই প্রধান শিক্ষকের বসবাস

মাহমুদুল হাসান , নেত্রকোণা জেলা প্রতিনিধি :
ফেব্রুয়ারি ২৬, ২০২৪ ১০:০৩ অপরাহ্ণ
Link Copied!

নেত্রকোনার কেন্দুুয়ায় অফিস কক্ষেই প্রধান শিক্ষকের বসবাস

মাহমুদুল হাসান , নেত্রকোণা জেলা প্রতিনিধি :
নেত্রকোণার প্রাচীন শিক্ষালয় কেন্দুুয়া জয়হরি স্প্রাই সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে অফিস কক্ষকে আবাসন হিসেবে ব্যবহার করার অভিযোগ উঠেছে ।বিদ্যালয়ে যোগদানের পর থেকেই নিজ অফিস কক্ষের একটি অংশ দখল নিয়ে আবাসন গড়ে তুলেছেন তিনি।

সুত্র জানায়, ২০২২ সালের ১১ জুন কেন্দুুয়া জয়হরি স্প্রাই সরকারি উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক হিসেবে যোগদান করেন মো:কবির চৌধুরী। যোগদান পর থেকেই অদ্যাবধি তিনি নিজ অফিস কক্ষের একটি অংশ দখল নিয়ে থাকা-খাওয়াসহ যাবতীয় কাজ পরিচালনা করে আসছেন।

রোববার বিদ্যালয়ে গিয়ে দেখা যায়,অফিস কক্ষের মাঝখানে আলমীরা ফেলে কক্ষটিকে দুইভাগ করে অর্ধেকটিতে অফিস কার্য পরিচালনা করেছেন আর অর্ধেকটিতে তিনি ছোট একটি খাট ফেলে বসবাস করছেন।

ওই কক্ষের ভিতরেই টানানো আছে লঙ্গী ও জামা কাপড়।
অফিস কক্ষের থাকার বিষয়টি স্বীকার করে প্রধান শিক্ষক কবির চৌধুরী জানান,তিনি ব্যাচেলার মানুষ। শারীরিক ভাবে প্রায়শই অসুস্থ থাকেন আর অফিসের বেশি কাজ থাকায় তিনি অফিসেই থাকছেন। তবে বাসা ভাড়া নিয়েছেন আগামী মাসে ওই ভাড়া বাসায় উঠবেন বলেও জানান তিনি।

এব্যাপারে ভারপ্রাপ্ত ইউএনও ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো: রাজিব হোসেন জানান, বিষয়টি আমার জানা নেই। উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তাকে এখনি বলে দিচ্ছি ব্যবস্থা নেয়ার জন্য।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।