ঢাকাবুধবার , ১৪ জুন ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

নোয়াখালীর সদরে একটি বাসায় ঢুকে মা-মেয়েকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা

বিশেষ প্রতিনিধি
জুন ১৪, ২০২৩ ২:২৭ অপরাহ্ণ
Link Copied!

নোয়াখালীর সদরে একটি বাসায় ঢুকে মা-মেয়েকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা

বিশেষ প্রতিনিধিঃ

বুধবার (১৪ জুন) সকাল সাড়ে ১০ টার জেলা শহর মাইজদীর গুপ্তাংকের বার্লিংটন মোড় সংলগ্ন কচি মিয়ার বাসায় এই ঘটনা ঘটে। এ ঘটনায় স্থানীয়রা একজনকে আটক করে পুলিশের কাছে হস্তান্তর করেছে। তবে এই হত্যাকাণ্ডের কোনো কারণ জানাতে পারেনি পুলিশ।

নিহতরা হলেন নোয়াখালী পৌরসভার ৫নম্বর ওয়ার্ডের ফজলে আজিম কচির স্ত্রী নূর নাহার বেগম (৪৫) ও তার মেয়ে ফাতেমা আজিম প্রিয়ন্তী। প্রিয়ন্তী হরিনারায়নপুর উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষা দিয়েছেন।

জানা যায়, জেলা শহর মাইজদীর গুপ্তাংকের বার্লিংটন মোড় এলাকার ফজলে আজিম কচি মিয়ার বাসার দ্বিতীয় স্ত্রী নূর নাহার বেগম (৪৫) ও তার স্কুল পড়ুয়া মেয়ে ফাতেমা আজিম প্রিয়ন্তীকে দুর্বৃত্তরা বাসায় ডুকে কুপিয়ে হত্যা করে। নূর নাহার বেগম ঘটনাস্থলে মারা যান। তার মেয়ে ফাতেমা আজিম প্রিয়ন্তীকে হাসপাতালে নেওয়ার পথে মারা যায়। নিহতের স্বামীসহ অন্য স্বজনরা তাৎক্ষণিক এ হত্যাকাণ্ডের কোন কারণ জানাতে পারেনি।

অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) বিজয়া সেন স্থানীয়দের বরাতে জানান, স্থানীয় এলাকাবাসী একজনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।