ঢাকাসোমবার , ২৪ এপ্রিল ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল

পঞ্চগড়ে চিকিৎসকের আত্মহত্যা

Link Copied!

পঞ্চগড়ে চিকিৎসকের আত্মহত্যা

আব্দুল কাদের ঠাকুরগাঁও বালিয়াডাঙ্গী উপজেলা প্রতিনিধিঃ

এক চিকিৎসকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার (২৩ এপ্রিল) পুলিশ ঘরের দরজা ভেঙে ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করে। এ সময় পরিবারের লোকজন ও তার বন্ধুরা উপস্থিত ছিলেন।

পঞ্চগড় পৌরসভার কায়েতপাড়ায় তার বাড়ি। তিনি পঞ্চগড় জেলা ও দায়রা জজ আদালতের বেঞ্চ সহকারী হাফিজুর রহমানের ছেলে।
খবর পেয়ে জেলা ও দায়রা জজ শরীফ হোসেন হায়দার ও সদর উপজেলার নির্বাহী অফিসার মো: মাসুদুল হক ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

পুলিশ ও পরিবার সূত্রে জানা গেছে, ডা. রিয়াজুল ইসলাম শুভ(২৭) ২০২১ সালে রংপুর মেডিক্যাল কলেজ থেকে এমবিবিএস পাশ করেন। ২০২২ সালে ইর্ন্টানি শেষ করে রংপুর প্রাইম মেডিক্যালে চাকুরি নেন। এ সময় রংপুর মেডিক্যালের পঞ্চম বর্ষের এক শিক্ষার্থীর সাথে প্রেমের সম্পর্কের পর পারিবারিক ভাবে তাদের বিয়ে হয়। তবে বিয়ের পরে তাদের সম্পর্কের অবনতি ঘটে। ঈদেও তারা একত্রে ছিল না।

ঈদের পরের দিন মোবাইলে তাদের মধ্যে ঝগড়া-বিবাদ হয়েছিল বলে জানা গেছে। এরপরই তিনি গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে।
এই প্রতিবেদন লেখা পর্যন্ত লাশ পুলিশি হেফাজতে তার পরিবারের কাছেই রয়েছে। দিনাজপুরের বিরল থেকে মেয়ে ও মেয়ের পরিবারের লোকজন আসার পর লাশের ময়নাতদন্তসহ অন্যান্য আইনি পদক্ষেপ নেয়া হবে বলে জানা গেছে।
পঞ্চগড় সদর থানার পরিদর্শক তদন্ত মো: দুলাল উদ্দিন জানান, এটা আত্মহত্যা বলে প্রতীয়মান হচ্ছে। তবে প্রকৃত ঘটনা কি, তা জানতে তদন্ত চলছে। পরিবারের আপত্তি না থাকলে ময়নাতদন্ত ছাড়াই লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST