ঢাকাশুক্রবার , ২২ সেপ্টেম্বর ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল

প্রবল বৃষ্টির মধ্যে জয়পুরহাট-১ আসনে দলীয় মনোনয়ন প্রত্যাশী হাসানুজ্জামান মিঠুর সফল জনসমাবেশ

রুহুল আমিন ,  ব্যুরো প্রধান রাজশাহী
সেপ্টেম্বর ২২, ২০২৩ ৯:৪৪ অপরাহ্ণ
Link Copied!

 

রুহুল আমিন , জয়পুরহাট
আওয়ামী লীগ সরকারের দেশব্যাপী উন্নয়ন, সুশাসন, ডিজিটাল বাংলাদেশ দৃশ্যমান ও স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠার প্রত্যয়ে সফল রাষ্ট্র নায়ক শেখ হাসিনাকে পুনরায় প্রধানমন্ত্রী নির্বাচিত করার দৃঢ় সংকল্প নিয়ে জামালপুর ইউপি চেয়ারম্যান ও জয়পুরহাট সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক হাসানুজ্জামান মিঠুর উদ্যোগে শহরের শহীদ ডা. আবুল কাশেম ময়দানে বৃহস্পতিবার বিকাল ৫টা থেকে সন্ধা পর্যন্ত প্রবল বৃষ্টির মধ্যেও বিশাল জনসমাবেশ সফলভাবে অনুষ্ঠিত হয়েছে।

ঐতিহ্যবাহী আওয়ামী পরিবারের প্রবিন আওয়ামী লীগ নেতা জয়পুরহাট জেলা (মহকুমার) আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি বেলাল সরদারের নাতি এবং জামালপুর ইউনিয়নের দীর্ঘ ২০ বছরের সভাপতি আনসার আলী মন্ডলের পুত্র জামালপুর ইউনিয়ন পরিষদের সফল চেয়ারম্যান ও জয়পুরহাট সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক তরুণ ও উদিয়মান নেতা, জনপ্রিয় মুখ হাসানুজ্জামান মিঠু
বৈরি আবহাওয়া ও বৃষ্টিকে উপক্ষো করে বিশাল এক জনসমাবেশে আসন্ন দ্বাদস জাতীয় সংসদ নির্বাচনে জয়পুরহাট-০১ আসনে দলীয় মনোনয়ন প্রত্যাশায় নিজের প্রর্থিতা ঘোষণা করেছেন।

দলমত নির্বিশেষে অতি জনপ্রিয় চেয়ারম্যান হাসানুজ্জামান মিঠুর আহ্বানে বৈরি আবহাওয়া ও প্রচুর বৃষ্টিকে উপেক্ষা করে জনসমাবেশ স্থলে হাজারো নেতাকর্মী ও জনসাধারণ উপস্থিত হলে বৃষ্টিতে ভিজেই তিনি মঞ্চে উঠলে নেতাকর্মী ও বিভিন্ন বয়সী হাজারো নারী-পুরুষ তাকে ভালোবেসে আবেগ আপ্লুত হয়ে বৃষ্টিতে ভিজেই চেয়ারে বসে পড়ে জনসভাকে সফল করেন। এ সময় উপস্থিত সকলে তাকে জয়পুরহাট-০১ আসনে এমপি হিসেবে দেখতে চান বলে শ্লোগান দিতে থাকেন।

জনসমাবেশে সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি দেওয়ান মোঃ মোস্তাকুল ইসলাম মোস্তাকের সভাপতিত্বে আরও বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগ নেতা শহীদ ইকবাল সদু, মাহমুদ হাসান হিমু, নন্দলাল পার্শী, শেখর মজুমদার, গোলাম মোস্তফা, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মীর মোয়াজ্জেম হোসেন, জেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক রমজান আলী সরদার, যুগ্ম সাধারন সম্পাদক সামছুল আলম সুমন, সদর উপজেলা সেচ্ছাসেবক লীগের আহ্বায়ক সরোয়ার হোসেন স্বাধীনসহ জেলা, উপজেলা, ইউনিয়ন পর্যায়ের নেতাকর্মী ও জনপ্রতিনিধিরা।

তারিখঃ ২২.০৯.২০২৩ ইং
মোবাঃ ০১৭১০০৫৮৩৬৩

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST