ঢাকামঙ্গলবার , ১১ জুলাই ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

বাঁশখালীতে রাশেদাকে কুপিয়ে হত্যা

কামরুল ইসলাম চট্রগ্রাম
জুলাই ১১, ২০২৩ ১২:৩০ পূর্বাহ্ণ
Link Copied!

  • বাঁশখালীতে রাশেদাকে কুপিয়ে হত্যা

কামরুল ইসলাম

চট্টগ্রামের বাঁশখালীতে রাশেদা বেগম আশা (৫১) নামে এক মহিলাকে দা-ছুরি দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে। নিহত রাশেদা উপজেলার বৈলছড়ি ইউনিয়নের ৯নং ওয়ার্ডের পশ্চিম চেচুরিয়া ঘোনারপাড়ার নুরুল ইসলামের স্ত্রী।
রবিবার (৯ জুলাই) রাত ১২টার দিকে তার লাশ উদ্ধার করা হয়।
সোমবার (১০ জুলাই) সকালে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠিয়েছে।
বিষয়টি নিশ্চিত করে বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল উদ্দিন জানান, রাশেদা বেগম নামে এক বৃদ্ধার লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় মেয়ে, মেয়ের জামাই ও দুই ভাইকে জিজ্ঞাসাবাদের জন্য আনা হয়েছে।
স্থানীয় ইউপি সদস্য রফিকুল ইসলাম জানান, রাশেদা বেগম দাদনের ব্যবসা করতেন। তিনি অনেক টাকার মালিক হওয়ায় শত্রুতাবশত এ খুনের ঘটনা ঘটতে পারে।
নিহতের ভাসুরের ছেলে মো. নাছির উদ্দিন জানান, টাকা পয়সা লেনদেন নিয়ে হয়ত কারো সাথে বিরোধের জেরে হত্যা করা হয়েছে। আর আগের রাতে এ ঘটনা ঘটেছে। বাড়িতে তিনি একা ছিলেন। স্বামী চিকিৎসার জন্য চট্টগ্রাম শহরে ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।