ঢাকাবুধবার , ১ নভেম্বর ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল

বিএনপি জামায়াত সবসময় দেশে নৈরাজ্য সৃষ্টি করে: রূপসায়এ্যাডঃ সুজিত অধিকারি

যশোর থেকে স্টাফ রিপোর্টার তামিম হোসেন
নভেম্বর ১, ২০২৩ ১:৫৬ অপরাহ্ণ
Link Copied!

বিএনপি জামায়াত সবসময় দেশে নৈরাজ্য সৃষ্টি করে: রূপসায়এ্যাডঃ সুজিত অধিকারি

যশোর থেকে স্টাফ রিপোর্টার তামিম হোসেন

খুলনা জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এ্যাডঃ সুজিত অধিকারী বলেছেন বিএনপি জামায়াত সবসময় দেশে নৈরাজ্য সৃষ্টি করে আসছে। তাদের কোন নৈরাজ্য খুলনার মাটিতে স্থান পাবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে আওয়ামীলীগের সকল নেতাকর্মীরা বিএনপি জামায়াতের এই নৈরাজ্য শক্ত হাতে দমন করবে। তিনি বলেন বিএনপি-জামায়াত কখনো দেশের মঙ্গল চায় না। সবসময় দেশের ক্ষতি করতে চায়। তারা সবসময় দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করে। বিএনপি সবসময় বিদেশিদের কাছে গিয়ে ধরনা দেয়। তারা পরাশক্তির কাছে নালিশ করে। লবিস্ট নিয়োগ করে কোটি কোটি টাকা বিনিয়োগ করে। বিদেশিদের টাকা দেয় বাংলাদেশের বিরুদ্ধে অবস্থান নেওয়ার জন্য। বিএনপি জামায়াতের সব ষড়যন্ত্র রাজনৈতিকভাবে মোকাবিলা করতে খুলনা জেলা আওয়ামীলীগ সহ উপজেলা ইউনিয়ন পর্যায়ের সকল নেতৃবৃন্দ সবসময় ঐক্যবদ্ধ।

তিনি আজ ৩১ অক্টোবর সকাল ১০ টায় রূপসা উপজেলা আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠনের আয়োজনে পূর্ব রূপসা ঘাট এলাকায় দেশব্যাপী বিএনপি-জামায়াতের দেশবিরোধী ষড়যন্ত্র,হত্যা,অগ্মি সন্ত্রাস,অপপ্রচার ও মিথ্যাচারের প্রতিবাদে কেন্দ্রীয় আওয়ামীলীগের কর্মসূচি হিসাবে উন্নয়ন ও শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

উন্নয়ন ও শান্তি সমাবেশে বিশেষ অতিথির বক্তৃতা করেন খুলনা জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক, সাবেক তেরখাদা উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আলহাজ্ব সরফুদ্দিন বিশ্বাস বাচ্চু।

রূপসা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সরদার আবুল কাশেম ডাবলুর সভাপতিত্বে ও খুলনা জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ পারভেজ হাওলাদারের পরিচালনায় বক্তৃতা করেন খুলনা জেলা আওয়ামীলীগের উপ প্রচার সম্পাদক মোঃ খায়রুল আলম,খুলনা জেলা আওয়ামীলীগ সদস্য অমিয় অধিকারী,রূপসা উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি খান শাহাজাহান কবীর প্যারিস,যুগ্ম সাধারন সম্পাদক অধ্যাপক ডাঃ শ্যামল কুমার দাস,সাংগঠনিক সম্পাদক এমডি রকিব উদ্দীন, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আঃ গফুর খান, কোষাধ্যক্ষ সেলিম মোল্যা,খুলনা জেলা যুবলীগের সাবেক সহ-সভাপতি আজিজুল হক কাজল,রূপসা উপজেলা আওয়ামীলীগের উপ-প্রচার সম্পাদক সোহেল জুনায়দে,রূপসা উপজেলা শ্রমিকলীগের যুগ্ম আহবায়ক এসএম আবু তাহের,আওয়ামীলীগ নেতা আঃ গফফার শেখ, হাবিবুর রহমান, মাহবুবুল আলম, জয়দ্রত বাছাড়,মনিরুল ইসলাম,সাঈদ শেখ,ইশারত হোসেন ইশা,রূপসা উপজেলা যুবলীগের আহবায়ক এবিএম কামরুজ্জামান,রূপসা উপজেলা শ্রমিকলীগের সদস্য সচিব আশরাফ আলী রাজ,খুলনা জেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ন আহবায়ক আবু সালেহ বাবু, যুবলীগ নেতা নাসির হোসেন সজল,বাদশা মিয়া, সাঈদুর রহমান ছগির,আবু আহাদ হাফিজ বাবু, আওয়ামীলীগ নেতা ইলিয়াস শেখ, আরিফুর রহমান, গফফার শেখ,আঃ রাজ্জাক শেখ,সালাউদ্দীন মোল্যা, জিয়াউল ইসলাম লিপন,তাপস বিশ্বাস,ইউপি সদস্য আসাবুর মোড়ল,রেশমা বেগম, লিপিকা রানী দাস, যুবলীগ নেতা কামরুজ্জামান পাপলু, শাহনেওয়াজ কবীর টিংকু,আজিজুল ইসলাম,খায়রুল হাওলাদার,মুরাদ মোল্যা, জাহিদুর রহমান,আরাফাত হোসেন সাকিব, আশিক আহসান লিখন,আলিম শেখ,মাহফুজ শেখ, আবদুল্লাহ আল মামুন,রবিউল মোল্যা,সোহেল রানা, রূপসা উপজেলা ছাত্রলীগের আহবায়ক আশিকুজ্জামান তানভির,যুগ্ম আহবায়ক আবির হোসেন হৃদয়,যুবলীগ নেতা মোঃ হারুন অর রশিদ শেখ,এসএম রাজু,মিঠুন মন্ডল,লিটন শীল,শেখ শহিদুল ইসলাম,মিহির শিকদার, আঃ রশিদ শেখ, ইসরাইল শেখ ,মটর শ্রমিকলীগ নেতা ইউসুফ শেখ, মিল্লাত শেখ,নিয়াজ শেখ,নীলমনি বিশ্বাস প্রমূখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST