ঢাকাMonday , 12 February 2024
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আক্রান্ত
  9. আটক
  10. আত্মহত্যা
  11. আনন্দ মিছিল
  12. আন্তর্জাতিক
  13. আন্তর্জাতিক মাতৃভাষা দিবস
  14. আবহাওয়া
  15. আর্থিক সহোযোগিতা
আজকের সর্বশেষ সবখবর

বিসিবি যা জানালো সাকিবের অধিনায়কত্ব ছাড়ার চিঠি নিয়ে

Link Copied!

বিসিবি যা জানালো সাকিবের অধিনায়কত্ব ছাড়ার চিঠি নিয়ে

স্পোটর্স ডেস্ক-বিশ্বকাপ শেষ হওয়ার একদিন পরও বাংলাদেশ দলের অধিনায়ক থাকতে চান না।

সাকিব নিজ থেকে অধিনায়ক ছাড়ার ব্যাপারে ঘোষণা দিলেও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান নির্বাহী জানিয়েছেন— এখনো সাকিবের পক্ষ থেকে কোনো আনুষ্ঠানিক চিঠি পাঠায়নি বিসিবি।

বিশ্বকাপের আগে সাকিব জানিয়েছিলেন তিনি বিসিবিকে জানিয়ে রেখেছেন বিশ্বকাপ শেষ হওয়ার সঙ্গে সঙ্গেই ওয়ানডে দলের নেতৃত্ব ছাড়বেন।

সাকিব অধিনায়ক থাকবে কি না ভবিষ্যতের দিকে ঝুঁকবে বাংলাদেশ ক্রিকেট, সেই সিদ্ধান্ত হয়তো আজ বোর্ডসভায় সিদ্ধান্ত নেওয়া হবে। এখন পর্যন্ত কাগজ-কলমে বাংলাদেশ দলের তিন ফরম্যাটের অধিনায়ক সাকিব।

সাকিবের অনুপস্থিতিতে বিশ্বকাপের পর থেকেই বাংলাদেশকে নেতৃত্ব দিচ্ছেন নাজমুল হোসেন শান্ত। বিসিবির ভবিষ্যৎ পরিকল্পনায় তিনি বেশ ভালোভাবেই রয়েছেন বলে জানা গেছে। সাকিবই কি অধিনায়ক থাকবেন নাকি নতুন কারোর দিকে যাবে বিসিবি সেই আলোচনাও হবে বোর্ডসভায়।

সূএ- যুগান্তর

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।