ঢাকাবৃহস্পতিবার , ২২ ফেব্রুয়ারি ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক

চাটমোহরে ম্যারাথন প্রতিযোগিতা অনুষ্ঠিত

চাটমোহর (পাবনা)প্রতিনিধি
ফেব্রুয়ারি ২২, ২০২৪ ১১:০২ অপরাহ্ণ
Link Copied!

চাটমোহরে ম্যারাথন প্রতিযোগিতা অনুষ্ঠিত

চাটমোহর (পাবনা)প্রতিনিধি

আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও শহীদ দিবস উপলক্ষে পাবনার চাটমোহর ক্রিকেট একাডেমির আয়োজনে ম্যারাথন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২১ ফেব্রুয়ারি) সকাল সাতটায় প্রথমে উপজেলা পরিষদ চত্বরে শহীদ মিনারে গিয়ে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেন চাটমোহর ক্রিকেট একাডেমির খেলোয়াড়রা।এরপরে শুরু হয় ম্যারাথন প্রতিযোগিতা। উপজেলা পরিষদের প্রধান ফটক থেকে হরিপুর বাজার পর্যন্ত ৫ কিলোমিটার ব্যাপী এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতায় অংশ নেন ৪৪ জন প্রতিযোগি। তাদের মধ্যে প্রথম ১০ জন প্রতিযোগিকে পুরস্কৃত করা হয়। পুরস্কার প্রাপ্তরা হলেন,নাহিদ,সজিব,সিহাব,
অন্তর,রাকিব,শুভ,রাজুু কুন্ডু,সালমান,সিয়াম ও শাওন।
চাটমোহর ক্রিকেট একাডেমির সাধারণ সম্পাদক ফজলুল হক কালু জানান,চতুর্থবারের মতো এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হলো। ভাষা শহীদদের স্মরণে চাটমোহর ক্রিকেট একাডেমির খেলোয়াড়দেরকে নিয়ে একুশে ফেব্রুয়ারিতে আমরা এই প্রতিযোগিতার আয়োজন করি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST